গ্রিন লাইনকে ৭ দিন সময় দিলো হাইকোর্ট

  

পিএনএস ডেস্ক :বাসের চাপায় পা হারানো প্রাইভেটকারচালক রাসেল সরকারকে প্রতি মাসে ৫ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইন পরিবহনকে আরো এক সপ্তাহ সময় দিয়েছেন হাইকোর্ট।

একই সঙ্গে এ মামলার নতুন আইনজীবী শাহ মঞ্জুরুল হককে নিয়োগ দিয়েছে গ্রিনলাইন কর্তৃপক্ষ। এর আগে গত সপ্তাহে গ্রিনলাইনের পক্ষের আইনজীবী অজি উল্লাহ নিজেকে ওই মামলা থেকে প্রত্যাহার করে নেন।

রোববার আইনজীবী শাহ মঞ্জুরুল হকের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে বাংলাদেশে সড়ক পরিবহন কর্তৃপক্ষ-বিআরটিএ’র পক্ষে ছিলেন রাফিউল ইসলাম রাফি।

রিট আবেদনের পক্ষে শুনানি করেন খোন্দকার শামসুল হক রেজা ও রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ বি এম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার।

এদিকে গত ১০ এপ্রিল রাসেল সরকারকে ৫ লাখ টাকার চেক দিয়েছে কর্তৃপক্ষ। একইসঙ্গে বাকি ৪৫ লাখ টাকা দিতে গ্রিনলাইন কর্তৃপক্ষ এক মাস সময় দিয়েছিলেন হাইকোর্ট। পরে চিকিৎসার জন্য খরচ দিলেও অবশিষ্ট টাকা দেয়নি। এরপর ১৫ মে হাইকোর্ট ওই টাকা দিতে ২২ মে পর্যন্ত সময় দেন। কিন্তু এই সময়েও তারা কোনো যোগাযোগ করেনি। এরপর আদালত এক মাস সময় দিয়ে পরবর্তী আদেশের জন্য ২৫ জুন রাখেন। পরে ২৫ জুন আদালত কিস্তিতে টাকা শোধের আদেশ দিয়েছিলেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech