যায়যায়দিন পত্রিকার বিরুদ্ধে ২০০ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা

  

পিএনএস : গত ২৭ জুলাই দৈনিক যায়যায়দিনে প্রথম পৃষ্ঠায় ‘বিআইডব্লিউটিএ : ঘোড়ার আগে জোড়া হচ্ছে গাড়ি’ শিরোনামের অসত্য ও বানোয়াট প্রতিবেদন প্রকাশিত হওয়ায় ভোস্তা এলএমজি-কর্ণফুলী জয়েন্ট ভেঞ্চার কনসোর্টিয়াম লিমিটেডের পক্ষ থেকে ওই পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, প্রকাশক ও প্রতিবেদকের বিরুদ্ধে দুইশত কোটি টাকার ক্ষতিপূরণ মামলা দায়ের করা হয়েছে।

গত ২৭ জুলাই ২০১৯ দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘বিআইডব্লিউটিএ : ঘোড়ার আগে জোড়া হচ্ছে গাড়ি’ শীর্ষক একটি অসত্য, বানোয়াট ও মানহানিকর বক্তব্য প্রকাশিত হওয়ায় সংক্ষুব্ধ হয়ে সনামধন্য ড্রেজার নির্মাণকারী প্রতিষ্ঠান ভোস্তা এলএমজি-কর্ণফুলী জয়েন্ট ভেঞ্চার কনসোর্টিয়াম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এম. এ. রশিদ ওই পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাঈদ হোসেন চৌধুরী, প্রকাশক কাজী রুকুনউদ্দীন আহমেদ এবং প্রতিবেদক কিশোর সরকারের বিরুদ্ধে ৪ আগস্ট ২০১৯ ইং তারিখে ঢাকার চতুর্থ যুগ্ম জেলা জজ আদালতে ২০০ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা দায়ের করেছেন। যার মানি স্যুট নং - ২৬/২০১৯ হিসেবে রেজিস্ট্রিভুক্ত হয়েছে। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন।

ওই অসত্য, ভিত্তিহীন ও মানহানিকর প্রতিবেদন দ্বারা বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সব পক্ষকে সনির্বন্ধ অনুরোধ জানানো হযেছে ভোস্তা এলএমজি-কর্নফুলী জয়েন্ট ভেঞ্চার কনসোর্টিয়াম লিমিটেডের পক্ষ থেকে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech