আদালতে আবরারের খুনিদের শাস্তির দাবি

  




পিএনএস ডেস্ক: বিশেষ আদালতে দ্রুত বিচারের আওতায় এনে বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে আবরারকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে এক মানববন্ধনে এ দাবি করা হয়।

মানববন্ধনে কুষ্টিয়া জেলা সমিতির ঢাকার নেতাদের পাশাপাশি বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, পেশাজীবী, রাজনৈতিক কর্মী, লেখক- সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে আবরার ফাহাদ হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি করা হয়।

এ সময় বক্তারা বলেন, আবরার হত্যার সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তিদের বিচারের আওতায় আনা হলে এ ধরনের নির্মম হত্যাকাণ্ড বন্ধ হবে। পাশাপাশি পিতা-মাতা-সন্তানদেরকে শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠিয়ে নিশ্চিন্তে ঘুমাতে পারবে।

সাবেক অতিরিক্ত সচিব ও কুষ্টিয়া জেলা সমিতির ঢাকার সভাপতি মোহাম্মদ আক্তার উজ জামানের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনটির সাবেক সভাপতি কাজী আখতার হোসেন, প্রচার সচিব আবুল ফজল পাইলটসহ সমিতির সব নির্বাহী পরিষদ সদস্য ও সাধারণ সদস্যরা।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech