ভ্যাকসিন নিতে রাজি হচ্ছেন না খালেদা জিয়া : অ্যাটর্নি জেনারেল

  

পিএনএস ডেস্ক: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ৩টি মেডিকেল প্রতিবেদনে তার স্বাস্থ্যের তেমন কোনো পরিবর্তন চোখে পড়েনি বলে জানিয়ে অ্যার্টনি জেনারেল মাহবুবে আলম বলেছেন, রাজধানীর ইবনে সিনা হাসপাতালে খালেদা জিয়ার রক্ত পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট দেখে তাকে ভ্যাকসিন দেয়ার পরামর্শ দেয়া হয়েছে। কিন্তু তিনি ভ্যাকসিন নিতে রাজি হচ্ছেন না।

আজ বৃহস্পতিবার খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিতে তার সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল কর্তৃপক্ষের দেয়া প্রতিবেদন তুলে ধরে এসব কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের তিনটি স্বাস্থ্য প্রতিবেদন এখন পর্যন্ত দেখেছি, তার শারীরিক অবস্থার অবনতি হয়নি জানিয়ে অ্যার্টনি জেনারেল বলেন, ২০১৮, ২০১৯ সালে ও গতকাল (বুধবার) যে মেডিকেল প্রতিবেদন দেয়া হয়েছে সেখানে তার স্বাস্থ্যের তেমন কোনো পরিবর্তন চোখে পড়েনি।

তিনি আরও বলেন, খালেদা জিয়া উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে অনুমতি দেননি। আপিল বিভাগ বলেছেন- খালেদা জিয়া রাজি থাকলে হাসপাতাল কর্তৃপক্ষ তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করবে।

বৃহস্পতিবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন ছয় সদস্যের আপিল বিভাগে খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানি হয়। শুনানি শেষে এ আদেশ দেন আদালত।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech