জবি শিক্ষার্থীকে লাঞ্ছনাকারীদের গ্রেফতার ১

  09-03-2020 02:52AM

পিএনএস ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা বিভাগের শিক্ষার্থীকে লাঞ্ছনাকারীদের একজন গ্রেফতার হয়েছেন। গ্রেফতার বখাটে কোতোয়ালী থানা নিবাসী আনোয়ার (৩০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অপরাধ স্বীকার করেছেন। বর্তমানে সূত্রাপুর থানায় পুলিশি হেফাজতে আছেন তিনি।

গত শুক্রবার (৬ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয় নাট্যকলা বিভাগের এক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় মোটরসাইকেল আরোহীর দ্বারা রাস্তায় শারীরিক লাঞ্ছনার শিকার হন। পরে ওই দিনই থানায় মামলা হলে পুলিশি তৎপরতায় সিসিটিভি ফুটেজ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওইদিন দুপুরে মামলা করা হয়েছিল সূত্রাপুর থানায়।

গ্রেফতার পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. মোস্তফা কামাল থানায় উপস্থিত হন। এ সময় তিনি জাগো নিউজকে বলেন, আসামিদের একজন গ্রেফতার হয়েছে। ওই মূল আসামি সেই টি-শার্ট পরা আছে। আর একজনকেও শিগগিরই গ্রেফতার করা হবে। আমরা সজাগ ছিলাম। পুলিশি তৎপরতায় তাকে গ্রেফতার করা হয়েছে। অপরাধ করলে কেউ রক্ষা পাবে না। কেউই আইনের ঊর্ধ্বে নয়। আমরা আমাদের শিক্ষার্থীদের স্বার্থ রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করব সব সময়।

এ বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আসলে এই ঘটনার স্বীকার শুধু আমি নয়। আগেও এরকম ঘটেছে। কিন্তু তারা মুখ খোলেনি। খুললে হয়তো আজ আমি এই ঘটনার স্বীকার হতাম না। সবারই উচিত কথা বলা, অন্যায় তো আমি করিনি। যে করেছে লুকাবে সে, আমি কেন? আর দ্রুত গ্রেফতারে আমি আনন্দিত।

গ্রেফতার পরবর্তী ওসি স্নেহাশীষ রায় (তদন্ত) বলেন, আসামি অপরাধ স্বীকার করেছে। সোমবার রিমান্ডে জিজ্ঞাসাবাদ বিস্তারিত করা হবে। আশা করি বাকিজনও দ্রুতই ধরতে পারব।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন