নাসিমকে ব্যঙ্গ করে পোস্ট: সেই শিক্ষকের রিমান্ড শুনানি বুধবার

  15-06-2020 10:57PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগ নেতা সদ্য প্রয়াত সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সিরাজাম মুনিরাকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। পরে ওই শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পুলিশ আবেদন জানায়। আদালতের বিচারক রিমান্ড শুনানির জন্য বুধবার দিন ধার্য করেছেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ফাঁড়ি ইনচার্জ ও আইসিটি আইনে দায়েরকৃত এ মামলার তদন্ত কর্মকর্তা মহিব্বুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয় থেকে দায়েরকৃত আইসিটি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। একই অভিযোগে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া একটি এজাহার দায়ের করলে তা ওই মামলায় সম্পূরক অভিযোগ হিসেবে সংযুক্ত করা হয়েছে।

অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সিরাজাম মুনিরাকে শনিবার রাতে গ্রেফতার করে রোববার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড চাওয়া হয়েছে। চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ম্যাজিস্ট্রেট জাহাঙ্গির আলম ভার্চুয়াল আদালতে রিমান্ড শুনানির জন্য ১৭ জুন দিন ধার্য করে আদেশ দিয়েছেন।

শনিবার মোহাম্মদ নাসিমের মৃত্যু নিয়ে সিরাজাম মুনিরা ব্যক্তিগত ফেসবুক আইডিতে ব্যাঙ্গ করে স্ট্যাটাস দেন। কিছুক্ষণের পরেই তার দেয়া স্ট্যাটাসটি ডিলিট করেন এবং ক্ষমা চেয়ে আরেকটি স্ট্যাটাস দেন তিনি। কিন্তু এদিকে স্ট্যাটাস ডিলিট করলেও ওই শিক্ষকদের স্ট্যাটাসের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন