ইউএনও’র ওপর হামলা: রবিউলকে আসামি করে চার্জশিট

  

পিএনএস ডেস্ক : দেশের বহুল আলোচিত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলা মামলার চার্জশিট দাখিল করা হয়েছে।

আজ শনিবার (২১ নভেম্বর) দুপুরে চার্জশিট আদালতে জমা দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর। এই মামলার তদন্ত কর্মকর্তা ওসি ইমাম জাফর বলেন, চার্জশিটে ইউএনওর বাসার মালি রবিউল ইসলামকে অভিযুক্ত করা হয়েছে। ঘটনার ৭৯ দিন পর চার্জশিট জমা দেওয়া হলো।

৯ সেপ্টেম্বর রবিউল ইসলামকে প্রযুক্তির মাধ্যমে নিজ বাড়ি বিরল উপজেলার বিজোড়া গ্রাম থেকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজের দোষ স্বীকার করেন। গত ২১ সেপ্টেম্বর রবিউল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তখন থেকে তিনি দিনাজপুর জেলা কারাগারে রয়েছেন।

১২ সেপ্টেম্বর সংবাদ সম্মেলনে পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, রবিউল ইসলাম দায় স্বীকার করেছেন। তিনি আক্রোশ থেকে হামলা করেছেন। তিনি প্রধান পরিকল্পনাকারী এবং একমাত্র হামলাকারী।

গত ২ সেপ্টেম্বর গভীর রাতে ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশ করে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়। এ সময় তার বাবাও আহত হয়। স্থানীয়রা ইউএনওকে উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন