স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

  

পিএনএস ডেস্ক : নাটোরের বড়াইগ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে রুবেল হোসেন নামে এক যুবককে মৃত্যুদণ্ডসহ ১ লাখ টাকার জরিমানা করেছেন আদালত। মঙ্গলবার দুপুরে নাটোরের নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মো. ইমদাদুল হক এই রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালে ২৭ জুন বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের খোকন মুন্সির ছেলে রুবেল হোসেনের সঙ্গে সিরাজগঞ্জের তেতুলিয়া গ্রামের মৃত আকবর আলী শেখের মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রী ফাতেমাকে নির্যাতন করতে থাকেন রুবেল। এক পর্যায়ে একই বছরের ২৬ সেপ্টেম্বর রাতে মামলার অন্য আসামিদের সহযোগীতায় ফাতেমাকে শ্বাসরোধে হত্যা করা হয়। এঘটনায় নিহতের বোন আকলিমা বেগম বাদী হয়ে বড়াইগ্রাম থানায় রুবেল হোসেনসহ ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে অন্য আসামিদের বাদ দিয়ে রুবেলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

স্পেশাল পাবলিক প্রসিকিউটার আনিসুর রহমান জানান, বিচারক তার রায়ে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করাসহ জরিমানার অর্থ নিহত ফাতেমার বাবা-মাকে ক্ষতিপূরণ হিসেবে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন