মাদক মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে অভিযোগ শুনানি ১২ জানুয়ারি

  03-12-2020 12:57PM


পিএনএস ডেস্ক: মাদক মামলায় যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তাঁর স্বামী মফিজুর রহমান সুমনের অভিযোগ গঠন শুনানি পিছিয়েছে। আগামী ১২ জানুয়ারি নতুন দিন ধার্য করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ঢাকার তৃতীয় যুগ্ম মহানগর দায়রা জজ আমিরুল ইসলামের আদালত নতুন এ দিন ধার্য করেন।

এর আগে আসামি পাপিয়া ও তাঁর স্বামী মফিজুর রহমানকে আদালতে হাজির করা হয়। এর পর আসামি পক্ষের আইনজীবী অভিযোগ গঠন শুনানির জন্য সময়ের আবেদন করেন। এসময় আদালত আবেদন মঞ্জুর করে পরবর্তী অভিযোগ গঠন শুনানির জন্য আগামী বছরের ১২ জানুয়ারি দিন ধার্য করেন।

গত ২৩ ফেব্রুয়ারি ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন'স ডমিনো রিলিভো নামের বিলাসবহুল ভবনে তাঁদের দুটি ফ্ল্যাটে অভিযান চালায় র্যানব। অভিযানে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগাজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেকের পাতা, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করা হয়। বিদেশি মদ জব্দের ঘটনায় শেরেবাংলানগর থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলা দায়ের করা হয়।

গত ১০ সেপ্টেম্বর এ মামলার চূড়ান্ত তদন্ত প্রতিবেদন দাখিল করেন তদন্ত কর্মকর্তা। পরে ১৩ সেপ্টেম্বর বিচারক 'দেখিলাম' বলে স্বাক্ষর করেন। পরে গত ২০ সেপ্টেম্বর আদালতে নথি পেশ করা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন