স্বামীসহ দুদকের রিমান্ডে পাপিয়া

  21-12-2020 07:58PM

পিএনএস ডেস্ক : জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জন করার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে আবারো রিমান্ডে নেয়া হয়েছে। তিন দিনের রিমান্ডের জন্য সোমবার দুপুরে তাদের গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে রাজধানীর সেগুন বাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে নিয়ে আসা হয়।

এরপর তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন মামলার তদন্ত কর্মকর্তা ও দুদকের উপপরিচালক শাহিন আরা মমতাজের তদন্ত দল।

এর আগে গত ৪ আগস্ট ৬ কোটি ২৪ লাখ ১৮ হাজার টাকার জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে মামলা করে দুদক।

মামলার অভিযোগে বলা হয়, আসামিরা জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জন করেছেন। চলতি বছরের ২২ ফেব্রুয়ারি শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর বিদেশে পালিয়ে যাওয়ার সময় ঢাকার বিমানবন্দর থেকে র্যাব সদস্যরা গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান মুদ্রা, ১১ হাজার ৯১ মার্কিন ডলার ও সাতটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এর আগে গত ১২ অক্টোবর অস্ত্র নিয়ন্ত্রণ আইনের মামলায় শামীমা নূর পাপিয়া ও তার স্বামীকে সর্বোচ্চ ২০ বছর করে কারাদণ্ডাদেশ দেন আদালত।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন