নগ্ন ভিডিও দেখার অভিযোগে বাংলাদেশী গ্রেফতার!

  22-10-2016 12:07PM

পিএনএস ডেস্ক: শিশুর নগ্ন অশ্লীল পর্নোগ্রাফি দেখার অভিযোগে মালাক্কার একটি হোটেল থেকে এক বাংলাদেশীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,একজন ব্রিটিশ পর্যটক তার স্ত্রী এবং সন্তানের সঙ্গে মালাক্কায় ছুটি কাটাতে এসে হোটেলের ফ্রন্ট ডেস্কে গেলে এই দৃশ্যটি চোখে পড়ে। এরপর এই ব্রিটিশ পর্যটক নিপীড়নকারীর বিরুদ্ধে স্থানীয় থানায় একটি প্রতিবেদন জমা দিলে ১৭ অক্টোবর ঘটনাস্থল থেকে ঐ বাংলাদেশীকে গ্রেফতার করা হয়।

মালাক্কা রাজ্যের পুলিশের অপরাধ তদন্ত বিভাগের সহকারী কমিশনার কামালউদ্দিন কাশিম বলেন, মালাক্কার বান্দার হিলির বাজেট হোটেলে বাংলাদেশী হোটেল কর্মী ফ্রন্ট ডেস্কে বসে শিশুর নগ্ন অশ্লীল পর্নোগ্রাফি দেখেছিলেন এমতাবস্থায় একজন ব্রিটিশ পর্যটক তার স্ত্রী এবং সন্তানদের নিয়ে হোটেলে গিয়ে এই দৃশ্যটি দেখতে পায়। তারপর তাঁরা মালাক্কার তেঙ্গাহ জেলার পুলিশ সদর দপ্তরে অভিযোগ করলে সেখান থেকে পুলিশের একটি টিম বাংলাদেশী নিপীড়ককে গ্রেফতার করা হয় এবং দণ্ডবিধি ২৯২ এর অধীনে আগামী শুক্রবার পর্যন্ত তাকে রিমান্ডে রাখা হবে বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় মালাক্কার কোম্পানি অ্যাফেয়ার্স, মানব সম্পদ ও বে-সরকারী সংগঠনের চেয়ারম্যান দাতুক এম,এস মাহাদেভান বলেন,এই রাজ্যের সব নিয়োগকর্তারা তাদের কর্মীদের যাচাই বাছাইয়ের মাধ্যমে এবং গুরুত্ব সহকারে মালাক্কার পর্যটনের স্থানগুলোতে নিয়োগ দিবে। এখানকার সংস্কৃতির উপর শ্রদ্ধা রেখে কাজ চালিয়ে যেতে হবে। যাতে করে এখানকার পর্যটন এলাকাগুলো কোনভাবেই কলঙ্কিত না হয়।

উল্লেখ্য, মালাক্কায় অনেক বিদেশী নিরাপত্তা রক্ষী রয়েছেন যারা কিনা স্থানীয় মহিলাদের সম্মান প্রদর্শন করেনা এবং অভদ্রভাবে তাদের সাথে আচার ব্যবহার করে। এই বিষয়গুলোকে ভাল চোখে দেখার জন্যও তিনি সকল প্রবাসীদের প্রতি আহ্বান জানান দাতুক এম, এস মাহাদেভান ।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন