ফেসবুকে নগ্ন সেলফি দিয়ে বিপাকে কিশোরী!

  08-01-2017 05:07PM

পিএনএস ডেস্ক:সোশ্যাল মিডিয়া একই সঙ্গে আশীর্বাদ এবং অভিশাপ। বহু জরুরি কাজে লাগার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার নানা অপব্যবহারের দৃষ্টান্তও হরদম চোখে পড়ে। সে রকমই এক অপব্যবহারের মূল্য দিতে হল এক কিশোরীকে।

কয়েক দিন আগে টেনাসির ১৪ বছর বয়সি এক কিশোরী খেয়ালবশে নিজের নগ্ন সেলফি পোস্ট করে ফেসবুকে এবং স্ন্যাপচ্যাট নামের সোশ্যাল মিডিয়ায়। তার ধারণা ছিল, বিষয়টি তার পরিবারের অগোচরই থাকবে। কিন্তু ঘটনাচক্রে কিশোরীর সেই সমস্ত ছবি তার মা-র চোখে পড়ে যায়। তিনিই মেয়েকে কঠোর শাস্তি দেবেন বলে স্থির করেন। কিন্তু মেয়ের প্রবল বাধায় তাকে মারধর করতে পারেননি মা।

বিষয়টি বিষয়টি এর পর স্বামীর কানে তোলেন ওই কিশোরীর মা। মেয়ের নগ্ন ছবিগুলো দেখেন কিশোরীর বাবা ক্রিশ্চিয়ান অ্যামাসন। তিনি সব দেখেশুনে অগ্নিমূর্তি হয়ে ওঠেন। এর পরেই শাস্তিস্বরূপ মেয়ের উপর অকথ্য নির্যাতন চালান তিনি।

জানা গেছে, মেয়েকে ব্যাপক মারধর করেন ক্রিশ্চিয়ান। ঘুষি মেরে মেয়ের নাক-মুখ ফাটিয়ে দেন। মারের চোটে শরীরের বিভিন্ন অংশে কালসিটে পড়ে যায় ও রক্ত জমাট বেঁধে যায় কিশোরীর। তার পর তার গলা টিপে ধরেন বাবা।

নিজেকে বাঁচাতে কোনোমতে নিজের বোনকে ফোন করে ওই কিশোরী। বাবার হাত থেকে ছোট বোনকে বাঁচাতে পুলিশে খবর দেন বড় বোন। পুলিশ গিয়ে কিশোরীকে উদ্ধার করে। গ্রেফতার করা হয় ক্রিশ্চিয়ানকে।

ক্রিশ্চিয়ান ও তার স্ত্রী অবশ্য নিজেদের কৃতকর্মের জন্য আদৌ লজ্জিত নন। তারা পুলিশকে জানিয়েছেন, মেয়ের কীর্তি দেখে মাথার ঠিক রাখতে পারেননি তারা। বাবার হাতে মেয়ে উপযুক্ত শাস্তিই পেয়েছে বলে মনে করছেন তারা।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন