বিমানের যাত্রী হলেন শুধুই ৩ তরুণী!

  20-01-2017 11:37AM

পিএনএস ডেস্ক: ৩৪ বছরের ল্যুরা স্টিভেনস, ৩৫ বছরের সারা হান্ট এবং ৩৩ বছরের লরি লিন ওয়ালার। এই তিন ব্রিটিশ তরুণী ইকনমি ক্লাসের টিকিট কেটেই ‘রাজার হালে’ বিমান ভ্রমণ করলেন। অসাধারণ এই অভিজ্ঞতা সারাজীবন মনে থাকবে বলে জানিয়েছেন তারা।

জিব্রাল্টার থেকে লন্ডন যাওয়ার ২ ঘণ্টার ৪০ মিনিটের ভ্রমণে তাদের নিজেদের রকস্টার বলে মনে হচ্ছিল বলে জানিয়েছেন তিন তরুণী।

ছুটি কাটিয়ে দেশে ফিরছিলেন ওই তিন বন্ধু। অনলাইনে তারা জানতে পারেন যে প্লেন তিন ঘণ্টা দেরিতে চলছে। আরও একটু সময় শহরে ঘুরে তিন ঘণ্টা পরে এয়ারপোর্টে ফেরেন তারা। সেখানে গিয়ে জানতে পারেন যে, ওই বিমানের বাকি সব যাত্রীকে আগের একটি প্লেনে পাঠিয়ে দেওয়া হয়েছে। বাকি আছেন শুধু এই তিন জন। ফলে ১৫০ যাত্রীর বিমান ওড়ে কেবল এই তিন জনকে নিয়েই।

ইকনমি ক্লাসের টিকিট থাকা সত্ত্বেও বিজনেস ক্লাসে তাদের চলে আসতে বলেন কেবিন ক্রুরা। সেখানে এলাহি খাবার-দাবার, অঢেল শ্যাম্পেনে ভাসিয়ে দেওয়া হয় তাদের। এমনকি পাইলটের অনুরোধে ককপিটে গিয়ে সেলফিও তোলেন তারা।

গোটা প্লেনে ইচ্ছেমতো হাসি-ঠাট্টা, হুড়োহুড়ি করে বেড়াচ্ছিলেন তিন জনে। এই প্লেন-সফর যেন কখনো শেষ না হয়, সেটাই চাইছিলেন ওই তিন ব্রিটিশ তরুণী।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন