চকোলেট খাওয়ার চাকরি চান?

  16-02-2017 01:17PM


পিএনএস ডেস্ক: চকোলেট টেস্টার পদের জন্য প্রার্থী নিয়োগ করবে ক্যাডবেরি। ইচ্ছা থাকলে আবেদন করতেই পারেন।

অফিস গেলেন। দেখলেন টেবিলের সামনে সাজানো রয়েছে বিভিন্ন চকোলেট। প্রতিটা তুলে খেলেন। নিজের মন্তব্য দিলেন। আবার বাড়ি ফিরে এলেন। আর শুধু এই কাজ করার জন্য আপনাকে মাসের মাস দেওয়া হবে মোটা অঙ্কের বেতন। আপনার চাকরি করার স্বপ্নটা কি অনেকটা এরকমই ? তাহলে কোনও চিন্তা নেই আপনার জন্য অপেক্ষা করছে বিশ্বের অন্যতম বিখ্যাত ব্রান্ড ক্যাডবেরি। এতেই কি চমকে উঠলেন? এখানেই শেষ নয়। রয়েছে আরও অনেক চমক। ছ’দিন নয় অফিস যেতে হবে মাত্র তিন দিন। আর কাজ করতে হবে মাত্র আড়াই ঘণ্টা।

চকোলেটের বিখ্যাত ব্রান্ড ক্যাডবেরি এই পদে প্রার্থী নিয়োগের জন্য ইতিমধ্যে তাদের ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছে। বিজ্ঞাপন অনুযায়ী কর্মস্থল ইংল্যান্ড। কী ধরনের প্রার্থী চাইছে সংস্থাটি তা বিজ্ঞাপনেই জানিয়ে দিয়েছে সংস্থাটি। বলা হয়েছে, প্রার্থী যেন কোকোজাত পণ্য খেয়ে সঠিক সিদ্ধান্ত জানাতে পারেন। দ্বিতীয়ত, একাধিক প্যানেলিস্টের সঙ্গে কাজ করার ক্ষমতা থাকতে হবে প্রার্থীর। তৃতীয়ত, ভাষার দখল থাকতে হবে। আর অন্য পণ্যের সঙ্গে চেখে দেখা পণ্যের কী পার্থক্য রয়েছে তা বোঝার ক্ষমতা থাকতে হবে প্রার্থীর।

এইসব গুণাবলি কি আপনার মধ্যে রয়েছে? তাহলে আর দেরি কেন? ক্যাডবেরির ওয়েবসাইট দেখে নিজের বায়োডেটা তাড়াতাড়ি পাঠিয়ে দিন। কর্তৃপক্ষের পছন্দ হলে ডাক পেলেও পেতে পারেন আপনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন