২০১৭ তেই ধ্বংস হবে পৃথিবী!

  25-02-2017 10:46AM

পিএনএস ডেস্ক: ওয়েবসাইটটি দাবি করে, বাইবেলে পৃথিবী ধ্বংসের যেসব আলামতের কথা বলা হয়েছে, সেগুলোর প্রায় সবই এ বছর দেখা গেছে। সে হিসেবে বলা যায়, এ বছরই হইতো পৃথিবী ধ্বংস হবে

এ বছরই পৃথিবী ধ্বংস বলে দাবি করেছেন ‘সাইন অব ইনড টাইম’ নামের একটি প্রতিষ্ঠান। সম্প্রতি তারা তাদের ওয়েবসাইটে এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেন। সেখানে তারা বলেছেন, বাইবেলে পৃথিবী ধ্বংসের যেসব আলামত দেয়া হয়েছে, সেগুলোর প্রায় সবই এখন চলে এসেছে। আর এ বছর আলামতগুলো বেশি করে দেখা যাচ্ছে। তাই ধারণা করা হচ্ছে, এ বছরই পৃথিবী ধ্বংস হবে।

প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে জানা যায়, তারা বাইবেল নিয়ে যথেষ্ট গবেষণা করেন, কিন্তু তাদের নিজেদের পরিচয় সম্পর্কে তেমন কিছু বলা হয়নি।

‘সাইন অব ইনড টাইম’ ওয়েবসাইটে দেখা যায়, তারা আরও কয়েকটি প্রতিষ্ঠানের সঙ্গে মিলিতভাবে কাজ করেন। তারা মূলত বাইবেল নিয়েই বেশি গবেষণা করেন। কিন্তু তাদের ব্যক্তিগত পরিচয় সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

প্রতিবেদনে বলা হয়, পৃথিবী ধ্বংসে সবচেয়ে বড় যে আলামত দেয়া আছে তার মধ্যে সর্বশেষ হলো প্রাকৃতিক দুর্যোগ। বাইবেলে বলা হয়েছে, পৃথিবী ধ্বংসের আগের প্রচুর প্রাকৃতিক দুর্যোগ আসবে। আর ২০১৭ সালের শুরু থেকেই ভূমিকম্পসহ নানা প্রাকৃতিক দুর্যোগ দেখা গেছে। তাই এ বছরই পৃথিবীর শেষ বছর বলে মনে হচ্ছে।

শুধু তাই নয়, শেষ বছর সম্পর্কে বাইবেলে আরও কয়েকটি আলামতের কথা বলা হয়েছে, সেগুলোও মিলে যাচ্ছে। যেমন বলা হয়েছে, পৃথিবী ধ্বংসের আগে বাদুড়, মাছ ও অসংখ্য মৌমাছি মারা যাবে। এ বছরও অসংখ্য প্রাণী মারা গেছে যা বাইবেলের সে ভবিষ্যদ্বাণীর সঙ্গে মিলে গেছে।

প্রতিবেদনে আরও বলা হয়, ‘আমাদের প্রজন্মই হলো প্রথম প্রজন্ম যারা বাইবেলের পৃথিবী ধ্বংসের সব আলামত পূর্ণ করেছে। সে হিসেবে নিশ্চিতভাবেই বলা যায়, আমরাই হচ্ছি পৃথিবীর সর্বশেষ প্রজন্ম এবং খুব দ্রুত পৃথিবী ধ্বংস হবে।’

ওয়েবসাইটটিতে আরও দাবি করা হয়, এ বছর অর্থাৎ মাত্র দেড় মাসেই প্রায় ৪ হাজার ভূমিকম্প হয়েছে যা অন্যান্য বছরের তুলনায় অনেক বেশি।

ওয়েবসাইটটিতে যিশুখ্রিষ্টের আগমনের ব্যাপারে বলা হয়, ‘যেকোনো সময় যিশুখ্রিষ্টে রাতের বেলায় চুপি চুপি এসে আমাদের ধরে নিয়ে যাবে। তাই আগে থেকেই আমাদের প্রস্তুত থাকা দরকার।’

তবে ওয়েবসাইটটির এ দাবি অনেক ধর্মতাত্ত্বিক অস্বীকার করেছেন। ক্যাথোলিক ওয়ার্ড রিপোর্টের সম্পাদক বলেন, ‘এখনো দিন তারিখ বলে দেয়ার মতো কিছু আসেনি। যিশুখ্রিষ্ট এই তো কিছুদিন আগে পৃথিবী থেকে গেলেন। এতো তাড়িতাড়ি তিনি আসবেন বলে আমার মনে হয় না। অন্তত শতাব্দী বা সহস্রাব্দ বছরের আগে তিনি আসবেন না। তার চেয়ে আরও বেশিও হতে পারে।’

ওয়েবসাইটটির মতো অনেক ষড়যন্ত্রতাত্ত্বিক এর আগেও পৃথিবী ধ্বংসের কথা বলেছিলেন। তাদের কথা সত্যি হলে অনেক আগেই পৃথিবী ধ্বংস হয়ে যেত। তাই এবারও তেমন কিছু হবে না বলে ধারণা করা হচ্ছে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন