বিয়ের পোশাক পুড়িয়ে স্ত্রীর তালাক উদযাপন!

  25-02-2017 12:36PM

পিএনএস ডেস্ক:দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল। ঝামেলা মিটমাটের চেষ্টাও করেন। কিছুতেই সমস্যার সুরাহা হচ্ছিল না। অবশেষে বিচ্ছেদে অবসান হলো সমস্যার। এতে তিনি কষ্টে ভেঙ্গে পড়েননি বরং আনন্দে ফেটে পড়েন। কারণ স্বামীর সঙ্গে থেকে থেকে একঘেঁয়ে হয়ে উঠেছিল তার জীবন। তাই বিচ্ছেদের পর বিয়ের গ্রাউন আগুনে পুড়িয়ে তালাক উদযাপন করেন ওই স্ত্রী।

এই নারীর নাম ক্যাটি ম্যাকি (২৫), থাকেন যুক্তরাষ্ট্রের ইলিনয়ে। স্বামীর দেওয়া গ্রাউন জ্বালিয়ে এখন নতুন প্রেকিকের সঙ্গে খুব ভালো আছেন তিনি। এখন মুক্ত পাখির মতো ডানা মেলে বেড়াতে পারেন।

স্বামীর নাম প্রকাশ করা হয়নি। আর কেন স্বামীর সঙ্গে জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল, তাও জানা যায়নি। তারা এক সঙ্গে প্রায় ১০ বছর ছিলেন। মাত্র চার বছর আগে বিয়ে করেছিলেন। চার বছরের দাম্পত্য জীবন একেবারে নরকের মতো কাটিয়েছেন। তাদের সংসারে এক মেয়েও আছে। তার জীবনও বাবা মায়ের মনোমালিন্যতে জ্বালাময় হয়ে উঠেছে।

শুধু বিয়ের গ্রাউন পুড়িয়ে ক্ষান্ত হননি; জ্বলন্ত গ্রাউনের কয়েকটি ছবি তুলে ইন্টারনেটেও প্রকাশ করেছেন তিনি। ছবিগুলো প্রকাশ হওয়ার পরই বিভিন্ন গণমাধ্যম তার এ কাণ্ড নিয়ে সংবাদ প্রচার করেছে।

ছবিগুলোতে দেখা যায়, তিনি হাতে একটি তেলের বোতল নিয়ে নদীর পাড়ে যান। তারপর আন্ডারওয়ার রেখে গ্র্রাউনটি খুলে পানির সামান্য উপরে রাখেন। তারপর তাতে কাদামাটি দিয়ে কিছুক্ষণ ময়লা করে তেল ঢেলে আগুন জ্বালিয়ে দেন। কিছুক্ষণের মধ্যে আগুনে জ্বরে পুড়ে ছাই হয়ে যায় অনেক স্মৃতি মাখানো গ্রাউনটি।

এভাবে গ্রাউন আগুন জ্বলতে থাকে, আর সেই গ্রাউনে ছবি তুলতে থাকে নারীর নতুন প্রেমিক। ছবিগুলোতে সেই নারীকেও পোজ দিতে দেখা যায়। দেখে মনে হয় তিনি এ গ্রাউন জ্বেলে খুবই খুশি।

তার সম্পর্ক ভালো যাচ্ছিল না এবং তা থেকে মুক্তি পাওয়ার জন্য তিনি এসব করেছিলেন জানিয়ে তিনি বলেন, ‘সম্পর্ক ভালো যাচ্ছিল না। তা থেকে মুক্তি পাওয়ার জন্য এটা করেছি। আমার বয়স যখন মাত্র ১৬ বছর তখন তার সঙ্গে পরিচয় হয়। প্রায় ১০ বছর ধরে তার সঙ্গে আছি। বিয়ে করেছি ৪ বছর আগে। কিন্তু এখন আমরা আলাদা।’

তার কথাই বার বার উঠে আসে বিয়েতে তিনি খুবই হতাশ ছিলেন। তিনি বলেন, ‘বার বার দেখেছি সেই বিয়ের প্রতি আমি রাগান্বিত ছিলাম। তাই বার বার সেখান থেকে বেরিয়ে আসতে চেয়েছি।’


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন