পর্ণস্টার বান্ধবীকে পেটালো ‘ফাইটার’

  12-03-2017 04:05PM

পিএনএস ডেস্ক:জোনাথন কপেনহ্যাভের মার্শাল আর্টিস্ট সার্কিটে ‘ওয়ার মেশিন’ নামে খ্যাত। তার বিরুদ্ধেই এবার পর্ণস্টার বান্ধবীকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে। যদিও গুরুতর এ ঘটনায় প্রাণ হারাতে হয়নি তার বান্ধবী ক্রিস্টিন ম্যাকিনডেকে।

জোনাথন কপেনহ্যাভের চার বছর আগেই নিজের নাম বদলে ওয়ার মেশিন করেছিলেন। তারপরেই তার সঙ্গে সখ্য জন্মায় মার্কিন মুলুকের বিখ্যাত পর্ণস্টার ক্রিস্টিন ম্যাকের সঙ্গে।

কয়েক দিন আগে বান্ধবীর ফ্ল্যাটেই রাত্রে ক্রিস্টিন আবদার করেছিলেন ‘রেপ ফ্যান্টাসি’-র। তারপরেই সত্যিসত্যিই বান্ধবীকে ধর্ষণ করে মুখের চোয়াল ভেঙে দেন ওয়ার মেশিন। ২৫ বছরের ক্রিস্টিন পরের দিনই ট্যুইটারে নিজের চোয়াল ভাঙা ছবি পোস্ট করে সকলকে চমকে দেন।

তারপর পুলিশেরও দ্বারস্থ হয়েছেন তিনি। আদালতে তিনি বলেছেন, ‘আমি কখনই চাইনি জোরপূর্বক ও (জোনাথন কপেনহ্যাভের) আমাকে ধর্ষণ করুক। অথচ ও সেটাই করল। ’ এমএমএ ফাইটিং থেকে ফেরার পর যৌন সঙ্গম করার ইচ্ছাপ্রকাশ করেন জোনাথন। তার বদলে রেপ ফ্যান্টাসির গোঁ ধরেন পর্ণস্টার বান্ধবী। তারপরেই ক্ষিপ্ত হয়ে জোরপূর্বক সঙ্গম ও মারধোর।

ক্রিস্টিন নিজেই জানিয়েছেন, চোয়াল, চোখ ও নাকের চারপাশের মোট ১৮টি হাড় ভেঙে গেছে। বেশ কয়েকটি দাঁতও ভেঙে গেছে। ক্রুদ্ধ বয়ফ্রেন্ডের হাত থেকে বাঁচতে প্রতিবেশীর বাড়িতে পালিয়ে প্রাণে বাঁচেন তিনি।

ফলে বিছানায় নরম একটা রাত কাটানোর বদলে এমএমএম ফাইটিং খ্যাত ওয়ার মেশিনকে আপাতত হাজিরা দিতে হচ্ছে আদালতে।

যদিও ওয়ার মেশিন আদালতে জানিয়েছেন, ‘প্রকৃত পুরুষরাই রেপ করে। ’ ওয়ার মেশিনের বিরুদ্ধে এর আগেও ৩৪টি অভিযোগ রয়েছে। যার মধ্যে ৫টি যৌন হেনস্থা ও ৩টি খুনের চেষ্টার।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন