কম বয়সে ৩ হাজারের অধিকের সঙ্গে বিছানায় গিয়েছেন এই মহিলা!

  13-04-2017 11:29AM

পিএনএস ডেস্ক:পরপুরুষ কিংবা অন্য মহিলার সঙ্গে বিছানায় যাওয়ার রগরগে কাহিনী নিয়ে ট্যাবলয়েড পত্রিকাগুলোকে সরব হতে দেখা যায়৷ তবে স্বামী এবং স্ত্রী উভয়ই যখন জেনেশুনে দিনের পর দিন নিজেদেরকে ‘সুখি জুটি’ বলে পরিচয় দেন, তখন সে সংবাদ নিশ্চয়ই অনেক বেশি চাঞ্চল্যকর।

লন্ডনের স্যারা মুর এবং জেফ ড্যানিয়েল তাই সংবাদ শিরনামে। ব্রিটিশ ট্যাবলয়েড সান জানিয়েছে, ২০ বছর ধরে চলছে অবিবাহিত এই জুটির সংসার। দু’জন এই সময়ের মধ্যে নাকি ৫ হাজার ৪৮৫ জন মহিলা ও পুরুষের সঙ্গে বিছানায় গিয়েছেন। আসলে এই দুজনই পেশায় সেক্স থেরাপিস্ট। নিয়ম অনুসারে এই নিয়ে যদি কেউ কোন সমস্যায় পড়েন তাহলে তারা এই থেরাপিস্টদের কাছে আসবে, তারা পরামর্শ দেবে৷ প্রয়োজনে ‘কী করলে কী হয়’ জাতীয় কথাবার্তা জানাবেন। কিন্তু স্যারা মুর এবং ড্যানিয়েল ভিন্ন কাজ করেন। তারা একটু ‘বিশেষ’ বলে চিকিৎসকরা তাদের কাছে রোগীদের পাঠান। এবং বেশিরভাই সময় ওই ব্যক্তিদের সঙ্গে বিছানায় যেতে হয় তাদের।

স্যারা মুর ১৯ বছরে ৩ হাজার ৩২৩ জন পুরুষের সঙ্গে বিছানায় গিয়েছেন। আর এদের মধ্যে ৫২ জন ছিল ভার্জিনিটি হারায়নি এমন পুরুষ। আর স্যারার দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ড্যানিয়েল, যার বয়স ৪০, তিনি বিছানায় গিয়েছেন ২ হাজার ১৬২ জন মহিলা সঙ্গে। আর তিনি ৪৯ জন মহিলার ভার্জিনিটি ভাঙাতে সাহায্য করেছেন।

স্যারা মুর জানিয়েছেন, ‘বিষয়টিকে আমরা কেবল সাহায্য বলেই মনে করছি। এটাকে কোনভাবেই গণিকা পেশা বলে মনে করি না আমরা।

তিনি আরও বলেন, সমস্যায় পড়া মানুষকে সাহায্য করা হচ্ছে চিকিৎসকদের পরামর্শে। এর থেকে আমাদের রোজগারও বেশ। আমাদের সঙ্গে মিলনের পর স্বভাতই সেই পুরুষ কিংবা মহিলা যৌনভীতি থেকে মুক্তি পান।

১৫ বছর বয়সে নিজের কুমারীত্ব হারান মুর। ২০ বছর বয়সে তার পরিচয় হয় ড্যানিয়েলের সঙ্গে। সেই থেকে তারা একসঙ্গে আছেন। আর তখন থেকেই তারা এই পেশাতেই রয়েছেন।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন