পর্ন ছবিতে যুক্তরাষ্ট্রের নৌবাহিনী কর্মকর্তা

  16-04-2017 03:09PM

পিএনএস ডেস্ক: দিনের বেলা যিনি রণসজ্জায় সেজে একেবারে যুদ্ধক্ষেত্রে যাওয়ার জন্য প্রস্তুত, রাত হলে সেই তাকেই নাকি দেখা যায় অন্য রূপে। গোপনে দেখা নীলছবির পর্দায় হাজির হন তিনি।

একটি-দুটি নয়, সব মিলিয়ে ২৯টি নীলছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। তিনি মার্কিন নেভি SEAL-এর অফিসার জোসেফ স্মিড।

এই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়েছে মার্কিন নেভির চিফ স্পেশাল ওয়ারফেয়ার অফিসার জোসেফ স্মিডকে ঘিরে। বাহিনীর বাইরে কাজ করার জন্য তিনি কোনও অনুমতি নিয়েছেন কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গেছে, স্মিড একজন দক্ষ অফিসার। ২৩ বছর ধরে চাকরি করছেন নৌবাহিনীতে। অনেক মেডেলও পেয়েছেন তিনি। দেশের বাইরে গিয়ে যুদ্ধ করে আসার অভিজ্ঞতাও রয়েছে তার। নেভিতে নিয়োগের ক্ষেত্রে তার ভূমিকা থাকে। এমনকি SEAL-এর ওয়েবসাইটে মুখপত্র হিসেবেও রয়েছেন তিনি।

কিন্তু গত সাত বছর ধরে ছদ্মনামে অভিনয় করছেন পর্ন ছবিতে। সেখানে তার নাম জে ভূম। অনেকগুলি ছবিতে তার সঙ্গে রয়েছেন স্ত্রী জুয়েলস জেড।

কলকাতা ২৪ এই প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিয়ের আগে থেকেই পর্ন ছবিতে অভিনয় করতেন জুয়েলস জেড। কিন্তু বিয়ের পর পর্ন ছবি করা ছেড়ে দেন তিনি। এরপর দু’জনে মিলে একটি কোম্পানি খোলেন। কিন্তু সেখানে বড় অংকের আর্থিক ক্ষতি হয়। এরপরই জেড আবার পর্ন ছবিতে ফিরে আসেন। সঙ্গে নেন স্বামীকেও।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন