মাঝ আকাশে ঝুলছেন নারী [ভিডিওসহ]

  16-04-2017 07:44PM

পিএনএস ডেস্ক : প্যারিসের একটি মেলায় আনা হয়েছিল ‘দি অ্যাড্রিনালিন’ নামের একটি বিশেষ ‘রাইড’। এই নাগরদোলায় পাশাপাশি দু’ জনকে বসিয়ে উঁচু থেকে ঝুলিয়ে দিয়ে শক্ত তারের সাহায্যে ডান দিক থেকে বাঁ দিকে দোলানো হয়। সব মিলিয়ে এক রুদ্ধশ্বাস অভিজ্ঞতা হয় উপভোক্তাদের।

গত ৯ এপ্রিল আগে সেই ‘দি অ্যাড্রিনালিন’-এরই আসনে বসেছিলেন এক নারী। তার পর রাইড শুরু হতেই তিনি সিট থেকে পড়ে যান। কিন্তু তার পা দু’টি আটকে যায় তার সিটবেল্টে। পরিণাম হয় ভয়াবহ। নিজের সিট থেকে উল্টো হয়ে মাঝ আকাশে ঝুলতে থাকেন তিনি। আর নাগরদোলা ডান দিক থেকে বাঁ দিকে দুলতে থাকে নিজের নিয়মে।

গোটা ঘটনা এক প্রত্যক্ষদর্শীর মোবাইল ক্যামেরায় বন্দি হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অত্যন্ত বিপজ্জনক ভাবে দুলছেন নারী। পরিত্রাহি চিৎকার করছেন আতঙ্কে। যে কোনও মুহূর্তে তার মাথা ঠুকে যেতে পারে মাটিতে রাখা কোনও রেলিং-এ, কিংবা একটু বেশি যদি ঝুলে পড়েন তিনি, তা হলে মাথা ঘষটে যেতে পারে মাটিতেও। তার পরিণাম যে কতখানি ভয়াবহ হতে পারে, তা না বললেও চলে।

শেষ পর্যন্ত অবশ্য সে রকম কিছুই ঘটেনি। ওই নারী এবং ঘটনার প্রত্যক্ষদর্শীদের চিৎকার পৌঁছয় রাইডের অপারেটরের কানে। তিনি সঙ্গে সঙ্গে রাইডটি থামিয়ে দেন।

সূত্রের খবর ওই নারী একেবারে অক্ষত রয়েছেন। তবে তাকে যখন নামানো হয়, তখন তিনি আতঙ্কে থরথর করে কাঁপছিলেন। স্বাভাবিক হতে বেশ খানিকটা সময় লেগে যায় তাঁর। ব্যক্তিগত কারণে তাঁর পরিচয় অবশ্য সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়নি।

পিএনএস/ জে এ/ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন