বানরের টেনিস খেলা ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

  17-04-2017 02:57AM



পিএনএস ডেস্ক: ইন্টারনেটে এই নতুন টেনিস তারকার খোঁজ মিলেছে। নাম তার রিকি। ৬ বছরের এই জেকি জাপানের বাসিন্দা। ইন্টারনেটে তার এস, ভলি ও পাওয়ার টেনিস দেখে সবাই অবাক হয়ে গিয়েছেন। আসলে এই জেকি কোনো মানুষের নাম নয়, একটি বানরের নাম।

টেনিস দুনিয়ায় সবচেয়ে বড় ম্যাচ নিঃসন্দেহে রজার ফেডেরার বনাম রাফায়েল নাদালের মধ্যে দ্বৈরথ। তবে এই দুই টেনিস তারকাকে জোর লড়াই দিতে পারেন এই টেনিস তারকা। অন্তত টেনিস কোর্টে যেভাবে দাপট দেখালেন তিনি তাতে তার পক্ষে ফেডেরার বা নাদালকে কঠিন লড়াই দেয়া অসম্ভব কিছু নয়।

রিকি নামে এই বানরের নিজের ইউটিউব ভিডিও চ্যানেল রয়েছে। সেখানে তার নানা কেরামতির অনেক ভিডিও রয়েছে। টেনিস অনুশীলন, ম্যাচ খেলার ভিডিও রয়েছে। তবে সাম্প্রতিক ভিডিওটি সবকিছুকে ছাপিয়ে গেছে।

নীল টি-শার্ট সাদা শর্টস পরে টেনিস ব্যাট হাতে কোর্টে নেমে ফোরহ্যান্ড, ব্যাকহ্যান্ড সবই সাবলীলভাবে মারছে সে। এমনকী প্রয়োজনে উপরে লাফ দিয়ে উঠে ভলিও মারছে সহজে।

ম্যাচ খেলে উঠে নিজের মনিবের পিঠও চাপড়ে দিচ্ছে রিকি। মনিবের বিরুদ্ধে খেলায় সে একেবারে নাস্তানাবুদ করে হারিয়েছে তাকে। তাই হয়ত মন খারাপ না করার পরামর্শ দিচ্ছে একজন আদর্শ স্পোর্টসম্যান হিসাবে।
সূত্র: ওয়ান ইন্ডিয়া



পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন