আমার স্ত্রীর সঙ্গে কোনও ইলেক্ট্রিশিয়ানের সম্পর্ক আছে! [ভিডিওসহ]

  20-04-2017 07:31PM

পিএনএস ডেস্ক : বাসে করে ঘুরতে যাচ্ছিলেন পর্যটকরা। বাসের মধ্যে যাত্রীদের বিনোদনের জন্য বিভিন্ন ধরণের জোক বলছিলেন ট্যুর গাইড। এমনই তিনটি জোকসের ভিডিও আপলোড হয়েছে ইউটিউবে। প্রতিটিই অত্যন্ত অশ্লীল। আপলোড হওয়ার অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি। ইউটিউবে দর্শক ছাড়িয়েছে তিন লক্ষ।

ইংরেজিতে বলা ওই গাইড যে বাসটিতে সওয়ার ছিলেন সেটি উত্তর কোরিয়ার বলেই মনে করা হচ্ছে। তিন ব্যক্তি এবং তাঁদের স্ত্রীদের নিয়ে বলা জোকসগুলি খুব কুরুচীকর। তিন ব্যক্তির স্ত্রী চিত্রশিল্পী, ইলেক্ট্রিশিয়ান এবং ঘোড়ার সঙ্গে বিছানায় গিয়েছে। এগুলিই ছিল জোকসের বিষয়।


বাসের যাত্রীদের উদ্দেশ্যে গাইড বলছেন, তিন ব্যক্তির মধ্যে প্রথম ব্যক্তি বললেন, “আমার মনে হয় আমার স্ত্রীর সঙ্গে কোনও চিত্রশিল্পীর সম্পর্ক রয়েছে। আমার শোয়ার ঘরে ছবি আঁকার সরঞ্জাম পেয়েছি।” দ্বিতীয় ব্যক্তি বলল, “আমার স্ত্রীর সঙ্গে কোনও ইলেক্ট্রিশিয়ানের সম্পর্ক আছে। আমি একদিন বৈদ্যুতিন যন্ত্র পেয়েছি আমার বিছানায়।” সব শেষে তৃতীয় ব্যক্তি বলছে, “আমার স্ত্রীর সঙ্গে মনে হয় কোনও ঘোড়ার সম্পর্ক আছে। কারণ, আমার বিছানার নিচে আমি ‘জকি’ খুঁজে পেয়েছি।” এরপরেই যাত্রীদের প্রবল অট্টহাসির সঙ্গে সঙ্গে শেষ হয় ভিডিওটি।

পিএনএস/জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন