সেক্স ক্লাবে চলে যাচ্ছে ফেসবুকের ছবি

  22-04-2017 12:52PM

পিএনএস ডেস্ক: ফেসবুক থেকে ছবি নিয়ে বিভিন্ন সেক্স সাইটে বিজ্ঞাপনের কাজে লাগান হচ্ছে। মুম্বাই সাইবার পুলিশের কাছে এমনই অভিযোগ দায়ের করল ২৫ নারী। তারা জানিয়েছেন যে, বিজ্ঞাপনে নারীদের প্রসিদ্ধ মডেল তকমা দিয়ে বলা হয়েছে, তারা পছন্দসই টাকা পেলে শারীরিক সম্পর্ক স্থাপনেও সম্মতি দেবে।

এই অভিযোগ পাওয়ার পরেই চার ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। www.sexoclub.in, www.sexodate.in ও www.instaclub.in নামের তিনটি ওয়েবসাইটের মাধ্যমে তারা অনলাইন একটি জালিয়াতি ও নিষিদ্ধ ব্যবসা চালাত বলে অভিযোগ দায়ের করেছে পুলিশ।

জানা গেছে, প্রায় দুই হাজার ব্যক্তিকে ইতোমধ্যে জালিয়াতি চক্রে ফাঁসিয়েছে অভিযুক্তরা। এছাড়া কম বয়সী যুবক, যুবতীদের বেশি টাকা আয়ের লোভ দেখিয়ে দেহ ব্যবসার মতো পেশায় নিযুক্ত করেছে। Sexo Friendship Club নামে একটি সংস্থা খুলে প্রতারণা চক্রের জাল শুরু করেছিল তারা।

এক্ষেত্রে বিজ্ঞাপন দেয়া হয় যে, মাত্র ৯৯৭ টাকায় এই ক্লাবের সদস্য হওয়া যাবে। পে-টাইমের মাধ্যমে টাকা নেয়া হতো। টাকা নিয়ে নেয়ার পরেই তারা পে-টাইমে তাদের অ্যাকাউন্ট ডিলিট করে দিত।

পুলিশ জানিয়েছে, এই চক্রটি সামনে আসার পরেই মুম্বাইয়ের নারীরা অভিযোগ জানাতে থাকে যে তাদের ছবিও এই সব সাইটে ব্যবহার করা হয়েছে। এছাড়া ফেসবুক ব্যবহারকারীরা যাতে আরো বেশি করে নিজেদের ছবি ও তথ্য নিরাপদ রাখার বিষয়ে সজাগ হন সেই বিষয়েও নির্দেশ দিয়েছে পুলিশ।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন