রিয়েলিটি শোয়ে নগ্ন হলেন সাবেক অলিম্পিক চ্যাম্পিয়ন

  24-05-2017 12:21PM

পিএনএস ডেস্ক: তার নামের পাশে লেখা আছে অলিম্পিকের চার চারটে মেডেলের কথা। এমনকী একসময় বিশ্ব রেকর্ডও তার দখলে ছিল। ক্যারিয়ারের সেই সোনার দিন এখন অতীত। সাবেক অলিম্পিক চ্যাম্পিয়নকে এবার তাই দেখা গেল সম্পূর্ণ নগ্ন রূপে। এক রিয়েলিটি শো-এর খাতিরে এভাবেই ধরা দিলেন ইঙ্গ দে ব্রুজ।

সাবেক এই সাঁতারুকে তুখোড় অ্যাথলিট হিসেবেই চেনে গোটা দুনিয়া। তবে তিনি যে এভাবে কোনও রিয়েলিটি শো-তে হাজির হতে পারেন, তা বোধহয় কল্পনাও করেননি কেউ। ডাচ টিভি রিয়ালিটি শো ‘অ্যাডাম সিকস ইভ’-এ দেখা যাবে ৪৩ বছর বয়সী এই অ্যাথলিটকে। নিজের পছন্দের সঙ্গীকে খুঁজে পাওয়ার খেলা এটি। আর সেখানেই নিজের পছন্দের ও সঙ্গীর ভাললাগার নানা কাজ করতে করতেই বুঝে নেওয়া হয়, কে কার জন্য কতটা পারফেক্ট। এই খেলাতেই এবার মেতেছেন এই অ্যাথলিট। তাতেই দেখা গেল গায়ে কোন পোশাক রাখেননি তিনি।

এ নিয়ে যে তার কোনও সংকোচ নেই তা বেশ ভালই বুঝিয়ে দিয়েছেন এই অ্যাথলিট। এর আগে এক অন্তর্বাস সংস্থার মডেল হিসেবেও দেখা গিয়েছিল তাকে। অ্যাথলিট হওয়ার কারণেই সম্ভবত শরীরী লজ্জাকে কোনওদিনই তেমন পাত্তা দেননি। মডেল হয়ে সাহসের পরিচয় দিয়েছিলেন। এবার একেবারে নগ্ন হয়েই বুঝিয়ে দিলেন তিনি কতটা সংস্কারমুক্ত।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন