নিজের মৃত্যু ‘লাইভ’ করে গেলেন এই মডেল!

  03-07-2017 01:16AM

পিএনএস ডেস্ক: রাস্তা দিয়ে প্রবল বেগে ছুটছে এক বিলাসবহুল গাড়ি। গাড়ি ভিতরে মদ্যপানে ব্যস্ত দুই তরুণী। চলছে প্রবল হুইহুল্লোড়। ইনস্টাগ্রামে সেই ছবি ‘লাইভ’ দেখছিলেন অনেকেই। আচমকাই একটি বিকট শব্দ। তারপর সব অন্ধকার! মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনায় মারা গেলেন তুরস্কের মডেল সোফিয়া মাগেরকো। মৃত্যুর সেই ভয়ঙ্কর ছবি সোশ্যাল মিডিয়ায় ‘লাইভ’ করে গেলেন তিনি নিজেই।

তুরস্কের মডেলিং জগতে বেশ পরিচিত নাম সোফিয়া মাগেরকো। সেদেশের বেশ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের শিরোপাও জিতেছেন তিনি।

জানা গেছে, সম্প্রতি নিজের BMW গাড়ি নিয়ে তুরস্কের রাস্তায় লং ড্রাইভে বেরিয়েছিলেন সোফিয়া। সঙ্গে ছিলেন বন্ধু দাশা মেডভেদেভা। গাড়ির ভিতরে মদ্যপান করে প্রবল হই-হুল্লোড় মেতে উঠেছিলেন দুই বন্ধু। বন্ধুর সঙ্গে তিনি যে কতটা আনন্দে করছেন, তা গোটা দুনিয়াকে দেখাতে চেয়েছিলেন সোফিয়া।

তাই ইনস্টাগ্রামে গোটা পর্বটি লাইভ করতে শুরু করেন তিনি। কিন্ত আমচকাই ছন্দপতন! মদ্যপ অবস্থা গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সোফিয়ার বন্ধু দাশা মেডভেদেভা। রাস্তার পাশে একটি ল্যাম্পে পোস্টে সজোরে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মারা যান সোফিয়া মাগেরকো। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুর হয় তাঁর বন্ধুরও। জানা গেছে, গাড়িটি এত জোরে ল্যাম্প পোস্টে ধাক্কা মারে, যে ইনস্টাগ্রাম লাইভেও বিকট শব্দ শোনা যায়।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, দুর্ঘটনার ঠিক আগের মুহুর্তেও সোফিয়া ও তাঁর বন্ধু আকুষ্ঠ মদ্যপান করেছিলেন এবং সেই অবস্থাতেও ঝড়ের বেগে গাড়ি চালাচ্ছিলেন তাঁরা। যার জেরে এই দুর্ঘটনা ঘটে।

সূত্র: সংবাদ প্রতিদিন


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন