পর্নোগ্রাফির জন্য মডেলকে সুটকেসে ভরে বিক্রির চেষ্টা!

  06-08-2017 08:09PM

পিএনএস ডেস্ক : যুক্তরাজ্য থেকে ইতালি এসেছিলেন মডেল হতে।সে কারণে নিজের ছবি তুলতে গিয়েছিলেন এক ফটোগ্রাফারের কাছে। কিন্তু তাকে উদ্ধার করা হয়েছে সুটকেসবন্দি অবস্থায়। একটুর জন্য রক্ষা পেয়েছেন সেই মডেল তরুণী। সম্প্রতি, সুটকেসবন্দি অবস্থায় ওই মডেল তরুণীকে উদ্ধার করেছে ইতালির পুলিশ। গ্রেফতার করা হয়েছে লুকাস পাওয়েল হারবা নামে এক ফটোগ্রাফারকে।

পুলিশ সূত্রে জানা যায়, পর্নোগ্রাফির একটি সাইটের কাছে চড়া দামে ওই তরুণীকে বিক্রি করার ফন্দি এঁটেছিলেন লুকাস।

মডেল হওয়ার জন্য ১০ জুলাই যুক্তরাজ্য থেকে ইতালির মিলানে এসে পৌঁছান ওই তরুণী। পরদিনই তার ফটোশুটের কথা ছিল। ফটোগ্রাফার লুকাস ফটোশুটের জন্য ওই মডেলকে মিলানে নিজের অ্যাপার্টমেন্টে আসতে বলেছিলেন।

কিন্তু ১১ জুলাই লুকাসের ঘরের ভেতরে যেতেই বিষয়টি উল্টে যায়। তুরিন ঘরে ঢোকা মাত্রই দরজা বন্ধ করে দেওয়া হয়। এরপর দু’জন যুবক তার ওপর ঝাঁপিয়ে পড়েন।

এরপর জোর করে তাকে ড্রাগ খাওয়ানো হয়। মুখ, হাত-পা বেঁধে একটি বড় সুটকেসের ভেতরে ঢোকানো হয়। তারপর সেখান থেকে সুটকেসটি গাড়িতে তুলে তুরিনের প্রত্যন্ত এলাকার একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়।

এভাবেই সুটকেসের ভেতরে বেঁধে রাখা হয় ওই তরুণীকে। এদিকে, কয়েকদিন ধরে খোঁজ না পেয়ে পুলিশে অভিযোগ করে ওই তরুণীর পরিবার।

এ বিষয়ে মিলান পুলিশের এক কর্মকর্তা লরেঞ্জো বুকোসি জানান, অনলাইন সাইটে ওই তরুণীকে বিক্রি করার পরিকল্পনা ছিল। সেটা জেনে ওই তরুণীর এজেন্টকে পুলিশ অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করতে বলে। সম্প্রতি, ওই মডেলের এজেন্টের কাছে ৩ লাখ ডলার চেয়ে একটি ফোন যায়। তারপরই ফোন ট্র্যাক করে মডেলের হদিশ পায় পুলিশ। গ্রেফতার করা হয় অপহরণকারীকে। এখন অন্য অভিযুক্তদের খোঁজ করছে পুলিশ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন