রাস্তায় দীর্ঘ যানজট তাই দু’বছর ধরে সাঁতরিয়ে অফিসে!(ভিডিওসহ)

  10-08-2017 11:34PM


পিএনএস ডেস্ক: অফিসে এসে দৈনন্দিন কাজ করাটাই যথেষ্ট চাপের ব্যাপার। তারওপর অফিস আসার পথে রাস্তায় দীর্ঘ যানজট পরিস্থিতি আরও কষ্টকর করে তোলে। যানজট এড়িয়ে সময় বাঁচাতে অফিস পৌঁছতে অনেকেই বিভিন্ন ধরনের বিকল্প উপায়ের কথা ভাবেন। চেক রিপাবলিকের এক ব্যক্তি নিজের জন্য একটা ছোট প্লেনও তৈরি করে নিয়েছেন। এবার জার্মানির এক অফিস কর্মী যে উপায় অবলম্বন করেছেন, তা শুনলে তাক লেগে যেতে পারে।

মিউনিখের রাস্তার নিত্যদিনের যানজটে বিরক্তি ধরে গিয়েছিল বেঞ্জামিন ডেভিসের। এই ঝঞ্জাট থেকে মুক্তি পেতে মরিয়া হয়ে উঠেছিলেন তিনি। তাই শুরু করলেন পানিপথে যাত্রা। কিন্তু ওই পানিপথ কোনো যান নেই। কিন্তু তাতে কী! সাঁতরেই পানিপথে পাড়ি দিচ্ছেন আজ দু’বছরের বেশি হয়ে গেল। ইসার নদীতে দৈনিক এক কিলোমিটার সাঁতরে অফিস আসেন তিনি।

একটা ওয়াটারপ্রুফ ব্যাগে নিজের জামাকাপড়, মোবাইল ফোন, এমনকি ল্যাপটপ ঢুকিয়ে নিয়ে পানিতে নেমে পড়েন প্রতিদিন। তার কথায় এই যাত্রায় শরীর ও মনে অনেকটা সতেজতার অনুভূতি আসে।

ওয়াটারপ্রুফ ব্যাগটি ৪০ বছরের বেঞ্জামিন সংগ্রহ করেছেন সুইজারল্যান্ড থেকে। সেখানে অবশ্য সাঁতরে কাজে যাওয়াটা খুব একটা অস্বাভাবিক নয়। ব্যাগটি ক্লান্ত হয়ে গেলে বেঞ্জামিনকে পানিতে ভেসে থাকতেও সাহায্য করে।
তবে প্রতিদিন পানিতে নামার সময় পানির তাপমাত্রা ও স্রোতের গতি পরীক্ষা করে নেন।
দেখুন ভিডিওতে:


পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন