ফেসুবকে প্রেমিকার সঙ্গে Live সেক্স! অতঃপর....!

  

পিএনএস ডেস্ক : ফেসবুকে সেক্সের লাইভ ভিডিও পোস্ট করে গ্রেফতার হল কেরলের যুবক। শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ইদুক্কি এলাকায়। অভিযুক্তকে তামিলনাড়ুর পোপারা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গত কয়েকমাস ধরে ইদুক্কির আদিমালি এলাকার এক মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি হয় অভিযুক্ত যুবক লিনুর। সম্প্রতি, বিবাহ বিচ্ছেদ হয়েছে ওই মহিলার। এলাকার একটি কাপড়ের মিলে চাকরি করেন তিনি। এক সন্তানকে নিয়ে থাকেন সেখানে। পুলিসকে দেওয়া ময়ানে মহিলা জানিয়েছেন, মাস কয়েক আগে তাঁর সঙ্গে পরিচয় হয় লিনুর। প্রেমের সম্পর্কও তৈরি হয়। কয়েকবার তাঁরা শারীরিক সম্পর্কেও লিপ্ত হন বলে তিনি জানিয়েছেন।

মহিলার অভিযোগ, গত ৬ সেপ্টেম্বর একইরকম ভাবে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় লিনু নিজের মোবাইলে তা রেকর্ড করা শুরু করে। প্রথমটায় বুঝতে না পারলেও, পড়ে ওই মহিলা টের পান ভিডিও নয়, ফেসবুক লাইভ চালু করে রেখেছে লিনু।

এদিকে, ভিডিওটি ফেসবুকে পোস্ট হয়ে যাওয়ার পর থেকেই নানা ভাবে উত্যক্ত হতে শুরু করেছেন ওই মহিলার যমজ বোন। এরপরই পুলিসে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ও তাঁর বোন। ধর্ষণের দায়ে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। পুলিসি জেরার মুখে ধৃত যুবক জানিয়েছে, প্রেমিকার উপর প্রতিশোধ নিতেই এই কাজ করেছে সে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech