নিজের কুমারীত্ব বিক্রি করবেন এই তরুণী...

  10-11-2017 10:45AM

পিএনএস ডেস্ক: সম্প্রতি লন্ডনে বসবাসকারী ২৬ বছর বয়সী এক তরুণী নিলামে বিক্রি করছে তার কুমারীত্ব। ইতোমধ্যে তার কুমারীত্বের দাম প্রায় ৯০,০০০ পাউন্ড পর্যন্ত উঠেছে। তবে জেসমিন নামের এই তরুণী আরো বেশি দাম উঠবে বলে আশা করছেন। নিজের ২৬ বছরের লালন করা কুমারীত্বকে নিলামে উঠানোর ব্যাপারে জেসমিনের বাবা-মায়েরও যথেষ্ট সম্মতি আছে বলেই জানান জেসমিন।

জেসমিন নিজে একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলতে চান, যার জন্য প্রয়োজন মোটা অঙ্কের টাকা। তাই সে কুমারীত্ব বিক্রির অর্থ দিয়ে সেই ব্যবসা প্রতিষ্ঠান খোলার পরিকল্পনা করেন। সিন্ডারেলা এসকোরটস নামের একটি জার্মানী ওয়েব সাইটে জেসমিন তার এই নিলামের বিজ্ঞাপন দেন। এই ওয়েব সাইট চিকিৎসকদের মাধ্যমে তাদের বিজ্ঞাপন দাতাদের কুমারীত্ব পরীক্ষা করে তবেই নিলামের বিজ্ঞাপন দেন। তবে কোনো ক্রেতা চাইলে নিজেও সঙ্গে করে একজন চিকিৎসক নিয়ে আসতে পারবেন।

সম্প্রতি পাশ্চাত্যের দেশগুলোতে তরুণীদের কুমারীত্ব বিক্রি করা একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এ বছরের শুরুর দিকে ইউক্রেইনে বসবাসকারী মাত্র আঠারো বছর বয়সী আরেক তরুণী ১,৫০০ ডলারের বিনিময়ে তার কুমারীত্ব বিক্রি করবেন বলে ‘দ্য নিউজপেপার টরবিনকা’ নামক ইউক্রেইনের এক জনপ্রিয় পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছিলেন। সেই তরুণীর ঐ বেপরোয়া বিজ্ঞাপনের ফলে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছিলো বিশ্বের অন্যান্য গণমাধ্যমগুলোতে। ক্যাথেরিন স্টোন নামে ২০ বছর বয়সী আরেক তরুণী তার কুমারীত্ব বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন গত বছর। যার দাম উঠেছিল ২৭ লক্ষ টাকা।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন