বিশ্বের সবচেয়ে ‘সুন্দরী ও আবেদনময়ী’ অপরাধী

  03-01-2018 12:11PM

পিএনএস ডেস্ক: রূপের মোহনীয়তায় পৃথিবীতে পাথরও বরফের নদী হয়ে গেছে। ভেঙেছে অটুট অটল সাম্রাজ্য। এবার বিশ্বের সবচেয়ে সুন্দরী ও আবেদনময়ী অপরাধীর তালিকায় উঠে এলেন কানাডার স্টেফানি বেডোইন। যিনি এরই মধ্যে ‘ওয়ার্ল্ডস হটেস্ট ক্রিমিনাল’ হিসেবে পরিচিত হয়েছেন।

স্টেফানির ওপর চুরি, ডাকাতি এবং অস্ত্র রাখার মতো গুরুতর অভিযোগ করা হয়েছে। ২৪ বছর বয়সী এই সুন্দরীকে অন্তত ৩৯টি বাড়িতে চুরি ও অন্তত ৯টি অবৈধ হাতিয়ার রাখার মতো ১১৪টি মামলায় শাস্তি দেয়া হয়েছে।

২০১৬ সালে আদালত তাকে ৯০ দিনের কারাদণ্ড দেয়। বিস্ময়কর বিষয়টি হলো যে, তাকে সপ্তাহের দুদিন জেলে থাকতে হতো। অর্থাৎ, সোমবার থেকে শুক্রবার বিলাসবহুল জীবনযাপন করতেন তিনি।



গণমাধ্যমের খবরে বলা হয়েছে, অপরাধমূলক মাস্টারমাইন্ড চুরির জন্য ১৩, ১৪ এবং ১৭ বছরের তিনটি শিশুকে ব্যবহার করা হয়েছিল। গ্রেফতার হওয়ার পর স্টেফানির বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপর তার সৌন্দর্যের কারণে মডেলিং থেকে হলিউড সিনেমা পর্যন্ত অফার পেয়েছেন।

২০১৫ সালে একটি ম্যাগাজিনে ‘সেক্সি চোর’ বলা হয় তাকে। মামলার শুনানির সময় বিচারক ‘সেক্সি চোর’ নামের এই ট্যাগ ক্যারিয়ার প্রমোট করার জন্য ব্যবহার করার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন