লাইভে এসে স্তন দেখালেন উপস্থাপিকা!

  

পিএনএস ডেস্ক: বিকিনিকে জনপ্রিয় করতে প্রকাশ্যেই বিকিনি খুললেন টিভি উপস্থাপিকা লরেইন কেলি। ৫৫ বছরের বর্ষিয়ান এই উপস্থাপিকা ‘বিকিনি প্রমিশিং ক্যাম্পেন’র জন্য যা করলেন তা অনেক নায়িকাও কল্পনা করতে পারবেন। তার নামেই জনপ্রিয় মর্নিং শো ‘লরেইন’ চলাকালীন ক্যামেরার সামনেই বিকিনি খুলে শরীর প্রদর্শন করলেন।

আসলে এ কোনও পাবলিসিটি স্টান্ট নয়, কিংবা শরীর প্রদর্শন করে সস্তা জনপ্রিয়তা পাওয়াও নয়। ‘বিকিনি প্রমিশিং ক্যাম্পেন’ মহিলাদের সুস্থ ও ফিট থাকার এক ক্যাম্পেন। ক্যাম্পেনের বার্তা, মহিলারা নিজেদেরকে এমনভাবে ফিট রাখবেন, যাতে তারা বিকিনি পরতে পারেন।

যারা এই ক্যাম্পেনে অংশ নিয়েছেন, তাদের মাসখানেক ধরে বিশেষ ডায়েট ও ব্যায়ামের পরামর্শ দেওয়া হয়েছে। এই জুলাইয়ে মরিশাসে হবে মাস্টারক্লাস। এই ক্যাম্পেন শুরু হয়েছিল লরেইনের শোয়ের মাধ্যমে। সেই ক্যাম্পেনের প্রমোশনেই এরকম সাহসী পদক্ষেপ নিলেন লরেইন নিজে।

তিনি জানিয়েছেন, আত্মবিশ্বাস থেকেই এই ক্যাম্পেনে অংশ নেওয়া যায় এবং তিনি যা করেছেন তা নারীদের শরীরকে এই সামারে ঠিক রাখতে ইনস্পায়ার করার জন্যেই করেছেন।

কীরকম ইনস্পিরিশেন?
খোলসা করে লরেইন জানিয়েছেন, তার যখন ২০ কি ৩০ বছর বয়স, তখন তিনি বিকিনি পরতে একদমই পছন্দ করতেন না। বলা যায়, বিকিনি পরায় তিনি স্বচ্ছন্দ ছিলেন না। তখন তার শরীরের অতিরিক্ত ওজন ইত্যাদি নিয়ে সমস্যায় পড়তেন৷কিন্তু তরপর তিনি নিজের শরীর সম্পর্কে সচেতন হয়ে ওঠেন এবং এখন তিনি বিকিনি পরায় স্বচ্ছন্দ। কীভাবে নিজের শরীরকে ফিট রাখতে হয়, তা দেখাতেই তিনি ক্যামেরার সামনেই ‘স্ট্রিপ ডাউন’ করেছেন বলে জানিয়েছেন লরেইন। তার এই সাহসী পদক্ষেপে চমকে গিয়েছেন টিভি দুনিয়ার বহু উপস্থাপিকা।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech