৬০ টাকায় আনলিমিটেড ফুসকা খেতে চান, তাহলে... - চিত্র-বিচিত্র - Premier News Syndicate Limited (PNS)

৬০ টাকায় আনলিমিটেড ফুসকা খেতে চান, তাহলে...

  

পিএনএস ডেস্ক : আপনি কি ফুসকা খেতে ভালোবাসেন? ফুসকা দেখলেই আপনার জিভে জল আসে? তাহলে আপনার জন্য সুখবর! মাত্র ৬০ টাকায় আনলিমিটেড ফুসকা খাওয়ার সুযোগ এলো।

কাল থেকে রাজধানীর ধানমন্ডির উইমেন্স ভলান্টিয়ারি অ্যাসোসিয়েশন(ডব্লিউ ভি মিলনায়তনে শুরু হচ্ছে তিন দিনের ঈদ ফ্যাশন ফিয়েস্তা। এতে ফুসকা উৎসবের আয়োজন করেছে আয়োজক প্রতিষ্ঠান ইভেন্টোবিডি। ফুসকা উৎসবের পাশাপাশি এখানে জুয়েলারি, শাড়ি, ঘড়ি, লেডিস ব্যাগ, বাচ্চাদের খেলনা, ফেইসপ্যাক, চুড়ি, থ্রিপিসসহ নানা উপকরণ প্রদর্শন ও বিক্রি হবে।

ইভোন্টোবিডির সিইও খন্দকার ফজলুল কাদের জানান, ‘কাল থেকে আমাদের মেলা চলবে। এই মেলার অন্যতম আকর্ষণ মাত্র ৬০ টাকায় আনলিমিটেড ফুসকা খাওয়ার সুযোগ। একজন ফুসকাপ্রেমী ৬০ টাকার টিকিট কেটে ১৫ মিনিট একটানা যতখুশি তত ফুসকা খেতে পারবেন। মেলা চলাকালীন তিন দিনই এই সুযোগ থাকছে।

আনলিমিটেড ফুসকা খেতে হলে আপনাকে আসতে হবে বেলা ১২টা থেকে রাত সাড়ে আটটার মধ্যে।

এই মেলায় অংশ নিচ্ছে জারিয়াহ, রিওয়াজ ফ্যাশন শপ, বিডি ডিভাস স্টাইল, হ্রদ মাজহার, নকশী বিডি, ইভানাস কালেকশন, চারুশিল্পী, বেনিআসহকলা, গ্ল্যামবিশন ক্লোসেট, ওড়না হিজাব গোডাউন, শপ টুয়েন্টিওয়ান.কম, বসন্তমুখারী, শৈল্পিক ক্রাফ্ট,পণ্ঞ্চরং, ক্লাউডি ফ্যাশন, ব্লুবার্ড ফ্যাশন কার্ট, এলিনর, আফরিন এবং মর্ত্যের অপ্সরী।

১৩ থেকে ১৫ আগস্ট প্রতিদিন সকাল সাড়ে দশটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত এই আয়োজন সবার জন্য উন্মুক্ত।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech