ঝগড়া করলেই এক মাস আলাদা

  



পিএনএস ডেস্ক: প্রায় ১১ বছরের বিবাহিত জীবন ছিল ইভান সুখোভ ও নাতালিয়ার। সন্তানদের নিয়ে সুখেই কাটছিল তাদের দিন। কিন্তু একসময় বেঁকে বসেন ইভান। এক অদ্ভুত ইচ্ছের কথা প্রকাশ করেন তিনি নাতালিয়ার কাছে।

ইভানের ইচ্ছা, তার এক বিশাল পরিবার হোক। একের বেশি স্ত্রী ও কম করে ৫০ জন সন্তান। স্বাভাবিকভাবেই এমন ইচ্ছাতে সায় দিতে পারেননি নাতালিয়া। কিন্তু, শেষে স্বামীর কথা মেনে নেন তিনি।

৩৪ বছরের ইভান সুখোভের বর্তমানে তিন স্ত্রী ও ৯ সন্তান। সকলে একসঙ্গেই থাকেন। আইনত বহুবিবাহ সঙ্গত নয় বলে তার দুই স্ত্রী আনা ও মদিনা ‘মিউচুয়াল এগ্রিমেন্ট’ নিয়ে থাকেন ইভানের সঙ্গে।

মদিনা মুসলিম পরিবারের হলেও টেলিভিশনে ইভানকে দেখে প্রেমে পড়ে যান। অন্যদিকে ইভান হলেন অর্থোডক্স খ্রিস্টান। বর্তমানে তিন স্ত্রী ও নয় সন্তান নিয়ে একটি ৩-বেডরুম ফ্ল্যাটে থাকেন ইভান। ইভান ও তার তিন স্ত্রীই কর্মরত। কিন্তু পরিবার বাড়ছে বলে এখন তিনি শহরের বাইরে একটি বড় বাড়ির সন্ধান করছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম মিররের প্রতিবেদন থেকে জানা গেছে, কোনো স্ত্রীর সঙ্গে ঝগড়া-ঝামেলা হলেই তাকে শাস্তি দেন ইভান। পাক্কা একটি মাস সেই স্ত্রীর সঙ্গে নিশিযাপন করেন না তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech