কনডমের কারণে....!

  23-12-2018 03:14PM

পিএনএস ডেস্ক : সঙ্গীর অনুমতি ছাড়া যৌন মিলনের মাঝপথে কনডম সরিয়ে ফেলেছিলেন এক পুলিশ সদস্য। এই অপরাধে ওই পুলিশ সদস্যকে আট মাসের জেল ও তিন হাজার ইউরো জরিমানা করা হয়েছে। এমনটাই ঘটেছে জার্মানিতে। দেশটিতে যৌন অপরাধ আইন সংস্কারের ফলে এ ধরনের অপরাধের বিচার করা সম্ভব হয়েছে।

জানা গেছে, ৩৬ বছর বয়সী ওই পুলিশ সদস্য বার্লিনের অধিবাসী। গত নভেম্বরে তার বাড়িতে এই ঘটনা ঘটে। ২৬ বছর বয়সী এক নারীর সঙ্গে যৌন মিলন করেন তিনি। ওই নারী অভিযুক্ত ব্যক্তিকে কনডম পরতে বারবার অনুরোধ করেছিলেন। তবে তিনি কনডম পরলেও মিলনের মাঝপথে তা খুলে ফেলেন। ওই নারী পরে তা টের পান। ঘটনার শিকার নারী এতে রাগান্বিত হয়ে সেখান থেকে চলে যান। যৌনরোগ ছড়ানো ও গর্ভবতী হবার আশঙ্কা করেন তিনি। পরদিন ওই ব্যক্তি ফোনে টেক্সট পাঠিয়ে ক্ষমা চান। ওই পুলিশের দাবি, মাঝপথে কনডমটি ফেটে গেলে তিনি তা সরিয়ে ফেলেন।

উল্লেখ্য, জার্মানিতে ২০১৬ সালে যৌন অপরাধ আইন সংস্কার করা হয়। সে আইনে সঙ্গীর অনুমতি ছাড়া যৌন মিলনে লিপ্ত হলে তা ধর্ষণের শামিল বলে অভিহিত হবে। তবে এই ক্ষেত্রে ওই নারী মিলনে বাধা দেননি। কিন্তু কনডম ছাড়া মিলনে লিপ্ত হবার অনুমতিও দেননি। তাই ওই ব্যক্তি অভিযুক্ত হয়েছেন।

সূত্র : ডেইলি মেইল, ডয়েচে ভেলে

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন