একসঙ্গে ৬ স্ত্রীকে নিয়ে বিয়ের আসরে স্বামী!

  26-11-2020 04:38PM

পিএনএস ডেস্ক: ৬ গর্ভবতী নারীকে নিয়ে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিটি মাইক নামে এক যুবক। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট তিনি দাবি করেছেন, ৬ জনই তার স্ত্রী। ৬ জনের গর্ভেই তার সন্তানেরা বড় হচ্ছে। শিগগিরই তিনি ৬ সন্তানের বাবা হচ্ছেন।

আফ্রিকার দেশ নাইজেরিয়ায় এমন অদ্ভূত ঘটনার অবতারণা হয়েছে। প্রিটি নামে ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মালিকের আসল নাম মাইক ইজে-নওয়ালি গুয়োগু। নাইজেরিয়ার বৃহত্তম শহর লাগোসেন একটি নাইট ক্লাবের মালিক তিনি।

ইনস্টাগ্রামে নিজের প্রায় আড়াই লাখ ফলোয়ারকে প্রিটি জানান, ‘কোনও ছলনা নয়, আমরা আমাদের জীবনের সবচেয়ে সুন্দর সময় কাটাচ্ছি। আমার ৬ স্ত্রীই সন্তানসম্ভবা। তারা মা হতে চলেছেন।’ ছবিতে প্রত্যেক নারীর বেবি বাম্প স্পর্শ করতে দেখা যায় তাকে।

এ নিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে জানানো হয়েছে, এর আগেও প্রিটির একাধিক গার্লফ্রেন্ড ছিল। গেল বছরের সেপ্টেম্বরে তিনি ৫ জন নারীকে নিয়ে বিয়ের পোশাকে পোজ দিয়েছিলেন। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন- ‘আমার তিনজন গার্লফ্রেন্ড ও দুজন এক্সকে (সাবেক প্রেমিকা) বিয়ে করার আমার স্বপ্ন। আমাদের সবারই স্বপ্ন ও কল্পনা থাকে।’

২০১৭ সালে কুকুর বাঁধার চেইন দিয়ে এক মেয়েকে বেঁধে বিয়ের অনুষ্ঠানে নিয়ে এসে সমালোচনার মুখে পড়েন প্রিটি। পরে এ ঘটনায় তাকে গ্রেফতারও করা হয়।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন