গরুর সঙ্গে কুকর্ম! স্ত্রী দেখে ফেলায় লজ্জায় আত্মহত্যা

  

পিএনএস ডেস্ক : গরুর সঙ্গে কুকর্ম করার সময় ঘটনাস্থলে উপস্থিত হন লম্পটের স্ত্রী। স্ত্রীকে দেখে কোনো কথা বলার মতো পরিস্থিতিতে ছিলেন না ওই ব্যক্তি। লজ্জায় একপর্যায়ে তিনি আত্মহত্যা করেন।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে জিম্বাবুয়ের বিঙ্গা জেলায়। আর ওই নারী পরপর দুই দফায় চরম দৃশ্য দেখেছেন। প্রথমবার স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। এরপর স্বামী আত্মহত্যা করলে, সেই দৃশ্যও সবার আগে তিনিই দেখেছেন।

মাতাবেলেল্যান্ড নর্থ প্রভিন্সিয়াল পুলিশের মুখপাত্র ইন্সপেক্টর গ্লোরি বিন্দা বিষয়টি নিশ্চিত করে স্থানীয় সাংবাদিকদের বলেন, মৃত ব্যক্তির নাম যোসেফ শুমা। গত ১৬ ফেব্রুয়ারি তিনি আত্মহত্যা করেন।

তিনি আরো বলেন, স্ত্রী সেঞ্জেনি সিবান্দা তাকে গরুর সঙ্গে অসভ্যতা করতে দেখেন। ওই ব্যক্তির মরদেহ ময়নাতদন্ত করে দেখা হচ্ছে।

কামউইন্দি গ্রামের বাসিন্দারা বলেন, তারা ঘটনার আকস্মিকতায় বিস্মিত। ৬১ বছর বয়সী শুমা ভোর ৬টার দিকে বিছানা ছেড়ে গিয়েছিলেন গরু দেখতে। আগের দিন থেকে তাদের একটি গরু অসুস্থ ছিল। ওই গরুটির সঙ্গেই শুমা অসভ্যতা করেছিলেন। আর তা দেখে ফেলে তার স্ত্রী।

গ্রামবাসী আরো জানায়, স্ত্রী যেমন স্বামীর কাণ্ড দেখে হতবাক। স্ত্রীর সামনে ধরা পড়ে গিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন শুমা। স্ত্রীকে শুধু জানান যে তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন।

সেই কথা শুনে স্ত্রী তাকে আত্মহত্যা করতে নিষেধ করেন। এমনকি ওই নারী এও বলেছেন, বিষয়টি তিনি গোপন রাখবেন। তবে স্ত্রীর অনুরোধ উপেক্ষা করে ওই ব্যক্তি শেষ পর্যন্ত আত্মহত্যা করেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন