পুলিশের উপস্থিতিতে যুবকের ক্ষতিগ্রস্থদের উপর সন্ত্রাসীদের হামলা

  

পিএনএস: যুবক পরিবারের ক্ষতিগ্রস্থ কর্মী ও সদস্যদের উপর হামলা চালিয়েছে বিকে টাওয়ার দখলকারী সন্ত্রাসী বাহিনী। ঘটনাস্থলে পল্টন থানার পুলিশ উপস্থিত থাকলেও সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।
আজ মঙ্গলবার দুপুরে পুরানা পল্টনস্থ বিকে টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এর আগে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বিকে টাওয়ার-যুবকের সম্পদ বেহাত হতে রক্ষা করতে মানববন্ধন করে যুবক পরিবারের ক্ষতিগ্রস্থ কর্মী ও সদস্যদের পাওনা আদায় কমিটি।
মানববন্ধন শেষে যুবক পরিবারের ক্ষতিগ্রস্থ কর্মী ও সদস্যরা মিছিল করে বিকে টাওয়ার দখল নিতে যায়। সেখানে প্রথম পল্টন থানার পুলিশ বাঁধা দেয়। বাঁধা না মানলে পরে পুলিশের সামনেই বিকে টাওয়ার দখলকারী সন্ত্রাসী বাহিনী যুবক পরিবারের ক্ষতিগ্রস্থ কর্মী ও সদস্যদের উপর লাটিসোঠা ও গরম পানি দিয়ে হামলা চালায়। এতে চার জন আহত হয়। আহতদের তাৎক্ষনিকভাবে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য নেয়া হয়। আহতরা হলেন- বিউটি বেগম, নাসিমা খানম, নাজমুন্নাহার, এম এ মুত্তালিব মিয়া।
যুবক পরিবারের ক্ষতিগ্রস্থ কর্মী ও সদস্যরা অভিযোগ করে বলেন, যুবকের কতিপয় বিপদগামী, ষড়যন্ত্রকারী ও মিথ্যাবাদী বিকে টাওয়ারের মিথ্যা তত্ত্বাবধায়ক দাবীকারক মো. হাবিবুর রহমান, নাসরিন আক্তার, নূরজাহান, রশিদা বেগম, মাকসুদা পারভিনসহ কতিপয়ের সঙ্গে মিলিত হয়ে আওয়ামী যুব লীগের সভাপতিমন্ডলীর সদস্য সন্ত্রাসী বোমা ফারুকসহ রায়হান, হেলাল, জিল্লু, রবি, সুকান্ত ও সিরাজগং বিকে টাওয়ার দখল করে নিয়েছে। তারা আরো বলেন, আমরা ক্ষতিগ্রস্থ কর্মী ও সদস্যরা বিকে টাওয়ার দখলমুক্ত করতে চায়। বিকে টাওয়ার দখলমুক্ত করতে প্রয়োজনে জীবন দিব তবু সন্ত্রাসীদের হাতে আমাদের কষ্টার্জিত উপার্জনের বিকে টাওয়ার সন্ত্রাসীদের হাতে দখল থাকতে দিব না। তারা আরো বলেন, অবিলম্বে যদি বিকে টাওয়ার দখলমুক্ত না হয় তবে আমরণ অনশনসহ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।
এসময় তারা যুবকের টাকা ফেরত পেতে ও বিকে টাওয়ার দখলমুক্ত করতে যথাযথ কর্তৃপক্ষসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech