সাবেক আইজিপি ইসমাঈলের জানাজা অনুষ্ঠিত

  28-10-2016 12:00AM


পিএনএস: বাংলাদেশ পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) মো. ইসমাঈল হোসেনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইনের শিরু মিয়া মিলনায়তনে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় আইজিপি এ কে এম শহীদুল হক, এসবির অতিরিক্ত আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী, সিআইডি অতিরিক্ত আইজিপি শেখ হিমায়েত হোসেন, অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোখলেসুর রহমান, অতিরিক্ত আইজিপি (এইচআরঅ্যান্ডপি) মইনুর রহমান চৌধুরী, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, বর্তমান, সাবেক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ, মরহুমের আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব অংশগ্রহণ করেন।

জানাযা শেষে একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে ফিউনারেল গার্ড অব অনার প্রদান করে। বর্তমান আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুলিশ সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা কামরুল আহছান জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক আইজিপি মো. ইসমাঈল হোসেন। দীর্ঘদিন থেকে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

ইসমাঈল হোসেন ১৯৪১ সালে জামালপুর জেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৬ সালে পাকিস্তান পুলিশ সার্ভিসে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি ১৯৯৭-৯৮ মেয়াদে আইজিপির দায়িত্ব পালন করেন।

বর্তমান আইজিপি এ কে এম শহীদুল হক সাবেক আইজিপি ইসমাঈল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন