১৬ জানুয়ারি সাত খুন মামলার রায়

  

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার রায় আগামী বছরের ১৬ জানুয়ারি ঘোষণা করা হবে। বুধবার দুপুরে ৩৫ আসামির ‍বিরুদ্ধে যুক্তিতর্ক উপস্থাপন শেষে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত রায় ঘোষণার জন্য এ দিন ধার্য করেন।

আজ সকাল সাড়ে ৯টায় জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে যুক্তিতর্ক শুরু হয়। গতকাল মঙ্গলবারও র‍্যাবের প্রাক্তন কর্মকর্তা তারেক সাঈদ মোহাম্মদ, আরিফ হোসেন এবং মামলার প্রধান আসামি নূর হোসেনসহ ৩২ জন আসামির আইনজীবী যুক্তিতর্ক উপস্থাপন করেন। বাকিদের আজ সম্পন্ন হয়। সকালে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে মামলার প্রধান আসামি নূর হোসেন ও র‌্যাবের প্রাক্তন তিন কর্মকর্তাসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে এনসিসি’র প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ সাতজন অপহৃত হন। তিনদিন পর শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের ও পরের দিন আরো একজনের লাশ উদ্ধার করা হয়।এই ঘটনায় পৃথক দুটি মামলায় মামলার তদন্ত কর্মকর্তা ৩৫ আসামিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় র‌্যাবের ৮ সদস্যসহ ১২ জন পলাতক রয়েছেন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech