গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৪

  

পিএনএস : রাজধানীর হাজারীবাগের ভাগলপুর কোম্পানিঘাট এলাকায় তামজিদ লেদার নামের এক মানি ব্যাগ কারখানায় গ্যাসের চুলা থেকে আগুন লেগে তিন শিশুসহ চার জন দগ্ধ হয়ে ঢামেক হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায়। দগ্ধরা হলো কারখানার মালিক শাহআলমের ছেলে তামজিদ হোসেন (১০) শ্রমিক সজিব (১৩) আসাদুজ্জামান (১৮) এবং কাজের বুয়ার ছেলে হেদায়েতউল্লাহ (৬)।

তামজিদের বড় ভাই আরিফুল ইসলাম জানায়, তারা ঐ বাসার নিচতলায় ভাড়া থাকে এবং পাশের এক রুমে মানি ব্যাগের কারখানা। সন্ধ্যায় সজিব এবং আসাদুজ্জামান সলিশন দিয়ে মানি ব্যাগের কাজ করছিলেন। পাশেই খেলা করছিলেন তার ছোট ভাই তামজিদ ও হেদায়েতউল্লাহ। এ সময় রান্না করছিলেন বুয়া জোসনা বেগম। হঠাৎ গ্যাসের চুলা লিক হয়ে আগুন কারখানার ভিতরে ঢুকে গেলে সলিশন থেকে তাদের শরীরে আগুন ধরে যায়। পরে নিজেরাই আগুন নিভিয়ে তাদেরকে চিকিৎসার জন্য বার্ন ইউনিটে নিয়ে আসে।

বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ডা. আনোয়ারুল ইসলাম জানায়, তামজিদের শরীরের ১৫ শতাংশ, সজিবের ৬১ শতাংশ, হেদায়েতের ১৪ শতাংশসহ শ্বাসনালী পুড়ে গেছে। তাদের অবস্থা গুরুতর। তবে আসাদুজ্জামানের হাত ও পা সামান্য পুড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech