ঝুকি নিয়ে ভারতে না যেতে আহ্ববান

  07-12-2016 07:46AM

পিএনএস : জীবনের ঝুকি নিয়ে ভারতে যেয়ে গরু আনা নেওয়া না করার জন্য সীমান্তের সকলের প্রতি আহ্ববান জানিয়েছেন দক্ষিন-পশ্চিম অঞ্চলের ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্ণেল মোহাম্মদ ওয়াহিদুর রহমান।
মঙ্গলবার যশোরের বেনাপোল পুটখালী হাই স্কুল মাঠে চোরাচালান, মাদক, অস্ত্র,মানব পাচার ও গরু আনা নেওয়া বিষয়ে ২১ বিজিবি’র উদ্যেগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি দক্ষিন-পশ্চিম অঞ্চলের ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্ণেল মোহাম্মদ ওয়াহিদুর রহমান,এ এফ ডব্লিউ সি, পিএসসি চোরাচালান, মাদক, অস্ত্র,মানব পাচার ও গরু আনা নেওয়া বিষয়ে ব্যাপক আলোচনা করেন।
তিনি সীমান্ত থেকে সকল প্রকার অপরাধ কর্মকান্ড, সন্ত্রাস, মানব পাচার ,চোরাচালান, অস্ত্র ব্যবসা বন্ধ এবং জীবনের ঝুকি নিয়ে ভারতে যেয়ে গরু আনা নেওয়া না করার জন্য সীমান্তের সকলের প্রতি আহবান জানান।
অন্যথায় এ সব কাজের সাথে জড়িতদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনেরও ঘোষনা দেন। তিনি সীমান্ত এলাকায় সুন্দরবন থেকে কুষ্টিয়া পর্যন্ত রাস্তা নির্মান ও সীমান্ত ব্যাংক স্থাপন করা হবে বলে জানান।
মত বিনিময় সভায় পুটখালী সীমান্ত এলাকার সাধারন জনগন ও বিভিন্ন ব্যবসায়ী বৃন্দ অংশ নেন।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিন - পশ্চিম অঞ্চলের ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্ণেল মোহাম্মদ ওয়াহিদুর রহমান,এ এফ ডব্লিউ সি, পিএসসি যশোর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম, বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মোঃ শহিদুল্লাহ ভুঁইয়া, সহকারী পরিচালক বিজিবি সেলিম শিকদার, পুটখালী ইউপি চেয়ারম্যান মাষ্টার আব্দুল হাদী, বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত খন্দকার শামীম আহম্মেদ, প্রেস ক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন, সম্পাদক আলহাজ্ব বকুল মাহবুব, যুগ্ম সম্পাদক কাজী শাহাজান সবুজ, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি, ব্যবসায়ী মফিজুর রহমান ঘ্যানা, আব্দুল কাদের, আব্দুর রউফ মাষ্টার প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন