আরও পরীক্ষা শেষে ময়নাতদন্ত প্রতিবেদন, ১১টায় জানাজা

  07-12-2016 11:26AM


পিএনএস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। সমস্ত প্রক্রিয়া শেষে আজ বুধবার সকাল সোয়া ১০টার দিকে ঢামেক হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের উদ্দেশে রওয়ানা হন মাহবুবুল হক শাকিলের ফুফাতো ভাই রাশেদুল ইসলাম।

গুলশান থানা পুলিশের তত্ত্বাবধায়নে আরও ছিলেন তার আত্মীয়, শুভাকাঙ্ক্ষীরা। সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

ঢামেক হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান সহকারী অধ্যাপক সোহেল মাহমুদ সাংবাদিকদের বলেন, ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ভিসেরাসহ অন্যান্য পরীক্ষার জন্য নমুনা সংরক্ষণ করা হয়েছে। সেসব পরীক্ষার প্রতিবেদন হাতে পাওয়ার পরে ময়নাতদন্ত প্রতিবেদন হস্তান্তর করা হবে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে বলেন তিনি।

এদিন সকাল পৌনে ৮টায় তার মরদেহ বারডেম হাসপাতাল থেকে ঢামেক মর্গে নেওয়া হয় বলে জানান গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম। সকাল সোয়া ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান সহকারী অধ্যাপক সোহেল মাহমুদসহ তিন সদস্যের মেডিকেল বোর্ড ময়নাতদন্ত করেন। মেডিকেল বোর্ডের অন্য দুই সদস্য হলেন একই বিভাগের সহকারী অধ্যাপক একে এম শফিউজ্জামান (খায়ের), প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন