বিমানের নতুন পরিচালনা পর্ষদ

  

পিএনএস: বিমান বাংলাদেশ এয়ারলাইনসের নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। নতুন পর্ষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন বিমান বাহিনীর সাবেক প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী।

বার্তা সংস্থা বাসস জানিয়েছে, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় গতকাল বুধবার ১৩ সদস্যের এই পরিচালনা পর্ষদ গঠন করে। আজ বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়েছে।

পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে যাদের নিযুক্ত করা হয়েছে তাঁরা হলেন- অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের জ্যেষ্ঠ সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের জ্যেষ্ঠ সচিব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, সাবেক সচিব মো. নজরুল ইসলাম খান, সহকারী বিমান বাহিনী প্রধান (অপারেশন অ্যান্ড ট্রেনিং), বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, সাবেক অতিরিক্ত সচিব তাপস কুমার রায়, বাংলাদেশ গার্মেন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সভাপতি মো. সিদ্দিকুর রহমান, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তানজিবুল আলম, ইমার্জিং রিসোর্সেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নূর ই খোদা আব্দুল মবিন ও বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (পদাধিকারবলে)।


পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech