মানিকগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সৌদিআরব জেদ্দার অভিষেক সম্পন্ন

  20-01-2017 09:46AM



পিএনএস, জেদ্দা সৌদিআরব প্রতিনিধি: প্রবাসের মানিকগঞ্জ সমিতির সবচেয়ে বৃহৎ সংগঠন মানিকগঞ্জ সমিতি সৌদিআরব জেদ্দার এর অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। ১৯ জানুয়ারী বৃহস্পতিবার জেদ্দাস্থ আজাজিয়ার মেহেরান রেষ্টুরেন্টে অনুষ্ঠিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নবগঠিত মানিকগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দার সভাপতি আতাউর রহমান মাসুদ। সাধারণ সম্পাদক ফাহিদ আকতার হোসেন এর সঞ্চালনার অভিষেক অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তোলায়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর যথারীতি জাতীয় সঙ্গীতের পর সভার কার্যক্রম শুরু করা হয়। প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বৃহত্তর চট্টগ্রাম প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দার অন্যতম সদস্য ও রাজনিতিবিদ ইসমাইল হোসেন। বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর প্রবাসী চট্টগ্রাম সমিতির সদস্য সাহাবুদ্দীন আহমেদ, সামসুল আলম বাবুল, অজিউল্লাহ, আশরাফুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যেই বক্তব্য রাখেন সংগঠনের নূরুল ইসলাম, শামিমুর রহমান, মাসুদ খান, ফজলুর রহমান, কাউছার আহমেদ, মোশাররফ হোসেন, মিজানুর রহমান, শহিদুল ইসলাম, সুমন আহমেদ, কাজি মহসিন সহ প্রমুখ।

নবগঠিত সভাপতি আতাউর রহমান মাসুদ সমিতির নেতৃবৃন্দদের শুভেচ্ছা জানান এবং মানিকগঞ্জ সমিতির কল্যানে কাজ করতে নতুন সমিতির সব ধরনের সহযোগিতা এবং হাতে হাত মিলিয়ে কাজ করার আশ্বাস দেন। তিনি আরও বলেন, আমরা মানিকগঞ্জ বাসীদের কল্যানে ও দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান ও লেখাপড়ার সহায়তার জন্য যথা সাধ্য প্রচেষ্টা চালিয়ে যাবার জন্য আমাদের যাত্রা। অদুর ভবিষ্যতে তা আরও ব্যাপক ভাবে করার জন্য প্রবাসী মানিকগঞ্জ বাসীদের আর্থিক সহায়তা কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্য বৃহত্তর প্রবাসী চট্টগ্রাম সমিতির জেদ্দার অন্যতম সদস্য ইসলাম হোসেন বলেন, পরস্পরের প্রতি আস্থাবানদের নেতৃত্বে বর্তমানের মানিকগঞ্জ সমিতি আরো জনপ্রিয় হয়ে উঠবে এতে কোন সন্দেহ নেই। তিনি এ কমিটির সর্বাঙ্গিন সাফল্য কামনা করেন এবং বলেন, যে কোন কাজে আমাকে তারা পাশে পাবেন।

বক্তাগন মানিকগঞ্জবাসীসহ সকলের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান। এছাড়া সমিতির সর্বোত ভাবে সহযোগিতা করার জন্য সকলেকে আহ্বান জানান। সাংস্কৃতিক পর্বটি পরিচালনায় ছিলেন মিজান ও তার দল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন