ট্রাক চালককে সিজদা করানো সেই এসআই ক্লোজড

  17-02-2017 12:53PM

পিএনএস ডেস্ক: কক্সবাজারের পেকুয়ায় চালককে প্রকাশ্যে কানে ধরে সিজদা দেওয়ার ঘটনাটি নিয়ে ‘গায়ে গাড়ি লাগায় চালককে কানে ধরে সিজদা করালেন পুলিশ!’ শিরোনামে অনলাইনসহ ফেসবুকে ছবিটি ভাইরাল হলে টনক নড়ে প্রশাসনের। এরই জের ধরে বিতর্কিত পেকুয়া থানার এসআই তৌহিদুল ইসলামকে ক্লোজড করে কক্সবাজার পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তাকে ক্লোজড করা হয়েছে বলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভূঁইয়া নিশ্চিত করেছেন।

জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভূঁইয়া বলেন, মীর কাশেম নামের এক ট্রাক চালককে প্রকাশ্যে রাস্তার ওপর কানে ধরে সিজদা দেওয়ার অভিযোগে কক্সবাজারের পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেনের নির্দেশে এসআই তৌহিদুল ইসলামকে ক্লোজড করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য তাকে কক্সবাজার পুলিশ লাইনে পাঠিয়ে দেওয়া হয়েছে।

কক্সবাজারের পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেন জানান, ‘আমি চট্টগ্রামে একটি মিটিং আছি। নিউজটি অনলাইনে দেখার পর সাথে সাথে এসআই তৌহিদুলকে ক্লোজড করার নির্দেশ দিয়েছি। পাশাপাশি চকরিয়া সার্কেলের সিনিয়র পুলিশ সুপার (এএসপি) কাজী মতিউল ইসলামকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করারও নির্দেশ দিয়েছি। ওই তদন্ত কমিটিকে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। সেই রিপোর্টে যদি ওই পুলিশ কর্মকর্তা অভিযুক্ত হয় তাকে বরখাস্ত করা হবে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কক্সবাজারের পেকুয়া সদর ইউনিয়নের চৌমুহনী স্টেশনে মীর কাশেম নামের এক ট্রাক চালককে অস্ত্রের ভয় দেখিয়ে প্রকাশ্যে কানে ধরে সিজদা দিতে বাধ্য করায় এসআই তৌহিদুল ইসলাম। তিনি ট্রাক চালকের বিরুদ্ধে তার গায়ে গাড়ি লাগার অভিযোগ করেন। পরে এই ঘটনা ছবিসহ অনলাইনে সংবাদ প্রকাশ হলে প্রশাসনে তোলপাড় শুরু হয়।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন