'এমপি লিটন হত্যার রহস্য উদঘাটন'

  20-02-2017 01:45PM

পিএনএস ডেস্ক: এমপি লিটন হত্যায় জড়িতদের শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

সোমবার সকালে সাভারের আশুলিয়ায় নারী পুলিশ কনস্টেবলদের প্রশিক্ষণের সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন শেষে তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, এমপি লিটন হত্যায় জড়িতরা নজরদারিতে আছে। যেকোনো মুহূর্তে তাদের গ্রেফতার করা হবে। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এ কে এম শহীদুল হক বলেন, ১০ জানুয়ারি আমি সুন্দরগঞ্জে যাই। সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় জনগণকে ওয়াদা করেছিলাম, সুন্দরগঞ্জসহ এ দেশে সন্ত্রাসীদের কোনো জায়গা হবে না। এমপি লিটন হত্যাকারীরাও পার পাবে না। আমরা কথা রেখেছি। হত্যাকাণ্ডে কে কোন ভূমিকায় ছিল, কারা পরিকল্পনায় ছিল আদ্যোপান্ত সব বের করেছি।

চট্টগ্রামে মিতু হত্যাকাণ্ড নিয়ে আইজিপি বলেন, যথাযোগ্য প্রমাণ ছাড়া সাবেক হলেও একজন সাবেক পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা সমীচীন হবে না। তবে প্রমাণ পেলে এ ঘটনায় সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে গ্রেফতার করা হবে।

আইজিপি পরে শিল্প পুলিশের বহুতল ব্যারাক ও অস্ত্রাগার ভবনের নির্মাণকাজের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে শিল্প পুলিশের মহাপরিচালক (ডিজি) আবদুস সালাম, শিল্প পুলিশ-১-এর পরিচালক মোস্তাফিজুর রহমান, ঢাকার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন