রিজভীর কাব্যগ্রন্থ ‘ভালোবাসার অবাক চোখ’

  25-02-2017 09:28PM

পিএনএস: এবারের একুশে গ্রন্থমেলার দ্বিতীয় সপ্তাহে প্রকাশিত হয়েছে লেখক-সাংবাদিক-অভিনেতা রেজাউর রহমান রিজভীর প্রথম কাব্যগ্রন্থ ‘ভালোবাসার অবাক চোখ’। আলোকবর্তিকা প্রকাশনী থেকে প্রকাশিত এই বইটি এরই মাঝে পাঠকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এ প্রসঙ্গে আলোকবর্তিকা প্রকাশনীর সত্ত্বাধিকারী মাহমুদ সালেহীন খান জানান, তার প্রকাশনীর সর্বোচ্চ বিক্রিত বইয়ের তালিকায় ‘ভালোবাসার অবাক চোখ’ শীর্ষে রয়েছে।

‘ভালোবাসার অবাক চোখ’ বইটির পরিবেশক দোয়েল প্রকাশনীর সত্ত্বাধিকারী তাপস কর্মকার জানান, বইটির বেচাবিক্রি ভালো হচ্ছে। পাঠকদের কাছে বইটির বেশ চাহিদা রয়েছে। একারণে আমরা ইতিমধ্যে দোয়েল প্রকাশনীর সামনে লেখকের একটি প্রতিরূপ রেখেছি যাতে পাঠকরা সহজে প্রিয় লেখকের বইটি কোন স্টলে রয়েছে তা খুঁজে নিতে পারেন।

‘ভালোবাসার অবাক চোখ’ বইয়ের লেখক রেজাউর রহমান রিজভীর বলেন, ‘ভালোবাসার অবাক চোখ’ আমার প্রথম বই। আর প্রথম বইয়েই পাঠকদের এতোটা সাড়া পাবো সেটা ভাবিনি। পাঠকদের এই অনুপ্রেরণায় আগামীতে আরো বই প্রকাশ করার ইচ্ছা রয়েছে।

‘ভালোবাসার অবাক চোখ’ বইতে ৩৯টি কবিতা রয়েছে। অপূর্ব খন্দকারের প্রচ্ছদে বইটির বিক্রয় মূল্য ৯০ টাকা। আর বইটি পাওয়া যাচ্ছে একুশে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে দোয়েল প্রকাশনীর ৩২৮ নং স্টলে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন