শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন: পররাষ্ট্রমন্ত্রী

  26-03-2017 10:01PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : সকল অপশাসনকে রুখে দিয়ে ১৯৯৬ সালে প্রথমবারের মতো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে জনকল্যানে ঝাঁপিয়ে পড়েন। বর্তমানে তার নেতৃত্বে দেশে স্বয়ংসম্পুর্নতা এসেছে। উন্নত জাতি গঠনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। বীর মুক্তিযোদ্ধাদের অসামান্য অবদান ও সাহসী ভূমিকা বাঙ্গালীর বিজয় অর্জনকে ত্বরান্বিত করেছে। স্বাধীনতার ইতিহাসে তাদের অবদান চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

রবিবার সকাল ৮টায় চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ এবং সালাম অভিবাদন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম পি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানীর সভাপতিতে প্রধান অতিথি দিবসের তাৎপর্য ব্যাখ্যা করে আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর ৬ বছর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরতে দেয়া হয়নি। তিনি না আসলে দেশের সর্বনাশ হতো। বিএনপি-জামায়াত জোট নির্বাচন বানচালের জন্য ষড়যন্ত্র শুরু করেছেন। তারা যতই ষড়যন্ত্র করুক না কেন, বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে আত্মপ্রকাশ করবে।

এছাড়াও প্রধান অতিথি মুক্তিযোদ্ধা সংবর্ধনা,আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ মিনারে, মুক্তিযোদ্ধা বেদিতে পুস্পস্তবক অর্পণ ও পতাকা উত্তোলনপূর্বক আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। তিনি চিত্রাংকন, ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার, কুচকাওয়াজ ও ডিসপ্লে এর বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সহকারী কমিশনার(ভূমি) মো. মাশফাকুর রহমান, থানার অফিসার ইনচার্জ মো. (ওসি) হারেসুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সকল সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন