অবশেষে র‌্যাবের গোয়েন্দা প্রধানের মৃত্যু

  31-03-2017 02:36AM


পিএনএস, ডেস্ক: অবশেষ মৃত্যুর কাছে হার মানলেন র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবুল কালাম আজাদ। সিঙ্গাপুর থেকে ফিরিয়ে আনার পর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। এর মধ্যে বৃহস্পতিবার রাত ১২টায় চিকিৎসকরা আজাদকে মৃত ঘোষণা করেন বলে র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান জানিয়েছেন।

র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন, নিহত লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবুল কালাম আজাদের জানাযার বিষয়ে শুক্রবার সিন্ধান্ত নেওয়া হবে। তিনি নিহতের আত্মার মাগফিরাতের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলে সেনা কমান্ডোদের অভিযানের মধ্যে শনিবার সন্ধ্যার পর কাছের এলাকায় বিস্ফোরণে আহত হন আজাদ। ওই বিস্ফোরণে দুই পুলিশ সদস্যসহ ছয়জন নিহত হন।

সেনা কর্মকর্তা আজাদকে প্রথমে ওসমানী মেডিক্যেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে হেলিকপ্টারে করে ঢাকা সিএমএইচে আনার পরদিন সিঙ্গাপুরে পাঠানো হয়। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছিল আজাদকে। এর দুইদিন পর চিকিৎসকদের পরামর্শেই তাকে ফিরিয়ে আনা হয় বলে মুফতি মাহমুদ জানিয়েছিলেন। বুধবার রাত সাড়ে ৮টায় ঢাকা আনার পর আবার সিএমএইচে নেওয়া হয় তাকে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন