সমাবেশে যাচ্ছেন না মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

  23-04-2017 01:09PM

পিএনএস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করলেও সমাবেশে যোগ দিচ্ছেন না মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক।

রোববার সকালে মন্ত্রী ছায়েদুল হকের ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্যার দুপুরে সরকারি কর্মসূচি হিসেবে উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করে চলে আসবেন। বিকেলে চান্দুরায় যে সমাবেশ হওয়ার কথা ছিল সেটিতে যোগ দেবেন না। ১৪৪ ধারা জারির জন্য নয়, রোডস এর বাংলোটি অরক্ষিত হওয়ার কারণে মন্ত্রী সমাবেশে যাবেন না বলেও জানান মন্ত্রীর ব্যাক্তিগত সহকারী।

এর আগে মন্ত্রী ছায়েদুল হকের বিজয়নগর সফরকে কেন্দ্র করে প্রতিপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করায় রোববার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বিজয়নগর, সদর, আশুগঞ্জ ও সরাইলে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন। এছাড়া বিজয়নগরে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় শনিবার সন্ধ্যায় ২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েনের সিদ্ধান্ত নেয়া হয়।

মন্ত্রীর আগমন ঠেকাতে বিজয়নগর উপজেলা আওয়ামী লীগ রোববার সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে। অন্তত ২০ হাজার মানুষ মন্ত্রীর আগমন ঠেকাতে রাজপথে অবস্থান নেবে বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ভূঁইয়া জানিয়েছেন।

উল্লেখ্য, রোববার দুপুরে বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করে বিকেলে চান্দুরায় একটি সুধি সমাবেশে যোগ দেয়ার কথা ছিল প্রাণিসম্পদ মন্ত্রী, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ছায়েদুল হকের।

তবে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় গত বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. তানভীর ভূঁইয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ভূঁইয়া মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। পরে এদিন বিকেলেই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠন রোববার বিজয়নগরে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন